জাতীয় ফুটবল দলের ফিটনেস ক্যাম্পে ডাক পেলেন ওসাই মং মার্মা

Osaimong-2 copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

জাতীয় দলে খেলার স্বপ্ন নিয়ে আরও এক ধাপ এগিয়ে গেলেন পার্বত্য নাইক্ষ্যংছড়ির উসাই মং মার্মা ছোট। ৩ থেকে ১২ ফেব্রুয়ারি জাতীয় দলের ফিটনেস ক্যাম্পের দ্বিতীয় পর্বের ২৯জন খেলোয়াড়ের মধ্যে ফরোয়ার্ডে খেলার জন্য উসাই মংয়ের নাম থাকায় তার গ্রামের এলাকায় বইছে আনন্দের বন্যা। এদিকে ফিটনেস ক্যাম্পে উসাই মংকে স্থান দেওয়ায় ন্যাশনাল টিম ম্যানেজম্যান্টকে ধন্যবাদ জানিয়েছেন উসাই মংসহ বিভিন্ন প্রবীণ খেলোয়াড়রা।

উসাই মং মার্মা ছোট পার্বত্য বান্দরবানের ফুটবল অঙ্গনে নতুন এক প্রতিভার নাম। যার ধ্যান, জ্ঞান, চিন্তায় শুধুই ফুটবল। সব খেলোয়াড়ের মত উসাই মংও স্বপ্ন দেখছেন জাতীয় দলে খেলে দেশের জন্য কিছু বয়ে আনবে। ইতিমধ্যে তিনি নিজ উপজেলা ছাড়িয়ে জেলা, বিভাগ ও প্রথম শ্রেণীর লীগে নিজের অবস্থান করে নিয়েছেন। দুই মাসের অধিক বাংলাদেশ প্রিমিয়ারলীগে চট্টগ্রাম মোহামেডানের হয়ে খেলেছেন। দারুণ পারফরমেন্সের কারণে তার দল থেকে সে একাই চান্স পেয়েছেন জাতীয় দলের ফিটনেস ক্যাম্পের জন্য। উসাই মংয়ের এমন পারফরমেন্সই আকর্ষণ করে ন্যাশনাল টিম ম্যানেজমেন্ট কর্তাব্যক্তিদের।

এ বিষয়ে উসাই মং মার্মা ছোট বলেন, প্রিমিয়ারলীগে নিজের সাধ্যমত খেলার চেষ্টা করেছি। টিমের সবাই আন্তরিক ভালবাসা আর সহযোগিতা করেছে। ফিটনেস ক্যাম্পে আরও ভাল করার চেষ্টা করব। জাতীয় দলের ফিটনেস ক্যাম্পে স্থান দেওয়ায় ন্যাশনাল টিম ম্যানেজমেন্টসহ ফুটবলগুরু জ্যের্তিময় বড়–য়া মঙ্গল এবং শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

ফিটনেস ক্যাম্পের দ্বিতীয় ধাপের দলে স্থান পাওয়া খেলোয়াড়রা হলো, গোলরক্ষক মাকসুদুর রহমান, নাইম, আনিসুর রহমান জিকো ও সবুজ দাস রবু।

ডিফেন্ডার: আরিফুল ইসলাম জুনিয়র, মনসুর আমিন, বিশ্বনাথ ঘোষ, শওকত রাসেল, কেষ্ট কুমার বোস, টুটুল হোসেন বাদশা, মঞ্জুরুর রহমান মানিক, মো, জালাল, শাকিল আহমেদ ও মো, সবুজ।

মিডফিল্ডার. মেহবুব হাসেন নয়ন, ফজলে রাব্বি, রুম্মন হোসেন, সুশান্ত ত্রিপুরা, শাহেদুল আলাম শাহেদ, দিদারুল আলম, ওমর ফারুক বাবুল ও মো. শাহেদুল আলাম শাহেদ।

ফরোয়ার্ড: শাহাদাত হোসেন শাহেদ, সরোয়ার জামান নিপু, মান্নাফ রাব্বি, মতিন মিয়া, ওসাইমং মার্মা ছোট, সাদ উদ্দিন ও সোহেল রানা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন