জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় জনগণ

 

পেকুয়া প্রতিনিধি:

সরকারের প্রধান শরীক দল হিসেবে জোট গঠন করে বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনে বিরোধী দল হিসেবে পরিচয় অর্জন করে জাতীয় পার্টি। আগামী একাদশ সংসদ নির্বাচনে চকরিয়া-পেকুয়ায় জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করবে। এই নির্বাচনকে সামনে রেখে দলকে আরো বেশি সু-সংগঠিত করতে হবে। চকরিয়া-পেকুয়ায় বহুমূখী উন্নয়ন হয়েছে তার প্রতি বিশ্বাস রেখে জাতীয় পার্টি (এরশাদ) কে ক্ষমতায় দেখতে চায় দেশের জনগণ। এরই ধারাবাহিকতায় আমার অর্পিত দায়িত্ব দিয়ে আমি পেকুয়া-চকরিয়ায় বহুমূখী উন্নয়ন সহ মানুষের সেবায় পাশে থাকতে চাই বলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পেকুয়া-চকরিয়া সংসদ সদস্য, কেন্দ্রীয় জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ ইলিয়াছ এমপি।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) পেকুয়া উপজেলার টইটং ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ সভাপতি মোশারফ হোসেন দুলাল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আসমা উল হোসনা, জেলা পরিষদের সদস্যা ও চকরিয়া পৌর জাতীয় মহিলা পার্টির সভাপতি রেহেনা খানম রাহু, পেকুয়া উপজেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি আমাতুর রহিম হিরা, রাজাখালী ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক সাহাব উদ্দিন ও বারবাকিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব মু. আজিজুর রহমান প্রমুখ।

জাতীয় যুব সংহতির টইটং ইউনিয়ন শাখার সভাপতি জাকের হোছাইনের পরচিালনায় অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মো. গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এসএম মাহবুবু ছিদ্দিকী, এম দিদারুল করিম, এম জাহাঙ্গীর আলম, পেকুয়া উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি সাজ্জাদুল ইসলাম, টইটং ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব আনিছুল কবির, চকরিয়া জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক সজুরুন্নাহার বুলু, মাতামহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি হুমায়রা বেগম, জাপা নেত্রী দিলোয়ারা বেগম, শাহেনা পারভিন ও তাহেরা বেগম প্রমুখ।

ওই দিন অুনষ্ঠিত দ্বি বার্ষিক সেম্মলনে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জাতীয় পার্টি ও অংঙ্গসহযোগী সংগঠনের ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দরা অংশ নেন। দ্বি-বার্ষিক সম্মেলনের আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলর ও ডেলিকেটদের উপস্থিতিতে আব্দুল খালেক কে সভাপতি ও আনিছুল কবিরকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি পেকুয়া-চকরিয়ার সংসদ সদস্য মোহাম্মদ ইলিয়াছ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন