জবাবদিহিতা নিয়ে খাগড়াছড়িতে দুদকের গণশুনানি অনুষ্ঠিত

Khagrachari Pic 04 (1) copy

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:

তথ্য পাওয়া-আমার আইনি অধিকার, সেবা পাওয়া-আমার নাগরিক অধিকার, দুর্নীতিমুক্ত দেশ-আমার সাংবিধানিক অধিকার এ প্রতিপাদ্যে খাগড়াছড়িতে সরকারী সেবা ও সুবিধাদি প্রাপ্তির ক্ষেত্রে অদ্ভুত সমস্যাদি শ্রবণ ও নিষ্পত্তি, স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক প্রশাসনিক ব্যবস্থা গড়ে তোলার লক্ষে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার পৌর টাউন হলে খাগড়াছড়ি দুর্নীতি দমন কমিশন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও জেলা প্রশাসনের সহযোগিতায় এ গণশুনানীর আয়োজন করা হয়।

খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. রাশেদুল হক’র সভাপতিত্বে গণশুনানীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার এএফএম আমিনুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো. মজিদ আলী, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত প্রমুখ।

গণশুনানীতে খাগড়াছড়ি জেলার ভূমি অফিস, আঞ্চলিক পাসপোর্ট অফিস, বিআরটিএ অফিস, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, স্বাস্থ্য বিভাগ, পার্বত্য জেলা পরিষদ, পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডসহ জেলা পর্যায়ের বিভিন্ন সরকারী অফিসের কর্মকর্তা ও পৌর মেয়র রফিকুল আলম উপস্থিত ছিলেন।

গণশুনানীতে খাগড়াছড়ির বিভিন্ন সরকারী দপ্তরে সেবা পেতে হয়রানী বা দুর্নীতির শিকার হওয়া ব্যক্তিরা বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। অভিযোগকারীদের করা প্রশ্নে, অভিযুক্তদের বিভিন্ন কার্যদিবসের মধ্যে সমস্যার সমাধানের নির্দেশ দেন দুদক কমিশনার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন