জনসাধারণের কল্যাণে বিজিবি কাজ করে যাবে- লে. কর্ণেল আনোয়ারুল আযীম

88

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

সীমান্তরক্ষা বাহিনী বিজিবির প্রতিষ্ঠা বার্ষিকী মঙ্গলবার নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবি’র সদর দপ্তরে নানা কর্মসুচির মধ্য দিয়ে উৎযাপন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী ও বিজিবি দিবস উপলক্ষে আলোচনা সভা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। বিজিবি দিবস ও প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসুচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩১ বর্ডার গার্ড বাংলাদেশ জোন কমান্ডার লে. কর্ণেল মো. আনোয়ারুল আযীম।

প্রীতিভোজ পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, প্রীতিভোজে অংশ নেওয়ায় উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ অন্যান্য বেসামরিক কর্মচারীদের আন্তরিক ধন্যবাদ। যতদিন বিজিবি নাইক্ষ্যংছড়িতে কর্মরত থাকবে সিভিল প্রশাসন ও বেসামরিক কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতায় দেশের সীমান্তরক্ষা, চোরাচালান, মাদকদ্রব্য, নারী ও শিশু পাচার প্রবৃদ্ধি কাজে কাধে কাধ মিলিয়ে কাজ করে যাব।

এসময় তিনি বিজিবির জন্য দোয়া কামনা করে ভবিষ্যতে জনসাধারণের সব ধরনের কাজে সহায়তা দেওয়ার আশ্বাস দেন তিনি। অনুষ্ঠানে উপ-অধিনায়ক মেজর শফিকুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রীতিভোজে অংশ নেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, এলজিইডি প্রকৌশলী কমল কান্তি পাল, উপজেলা শিক্ষা অফিসার আবু আহমদ, রেঞ্জ কর্মকর্তা এসএম হারুন, প্রেসক্লাব উপদেষ্ঠা মাঈনুদ্দিন খালেদ, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ, সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, হিসাব রক্ষণ কর্মকর্তা সুগত সেবক বড়ুয়া, নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. পলাশ চৌধুরী, স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষণ কর্মকর্তা মুহাম্মদ আবুল কালাম, বিএটিবির ব্যবস্থাপক হাফিজুল ইসলাম, বিজিবি স্কুল প্রধান শিক্ষক মুহম্মদ নুরুল বাশার, ওয়ামীর প্রধান শিক্ষক ইয়াছিন, কাঠ ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জুবাইরুল হক প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন