জঙ্গী ও মাদক বিরোধী গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে

20170330_133615-2 copy

রামগড় প্রতিনিধি:

রামগড় পৌরসভার মেয়র মো. শাহ জাহান কাজী রিপন বলেছেন, জঙ্গীবাদ ও মাদকের ব্যবহার দেশের একটি বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। এ দু’টির মধ্যে যোগসূত্রও রয়েছে। মাদকাসক্ত যুবকদের কৌশলে মগজ ধোলাই করে জঙ্গীবাদের দিকে ধাবিত করা হচ্ছে। আর এ কাজের সাথে দেশী বিদেশী চক্র জড়িত। বাংলাদেশকে অস্থিতিশীল করে বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতেই এ চক্রান্ত। এখন যুবকরাই পারে জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে। তাই তিনি এখনই এ গণপ্রতিরোধ গড়ে তুলতে যুবকদের প্রতি আহ্বান জানান।

বৃহস্পতিবার রামগড় ব্যাপ্টিস্ট চার্চে চাইল্ড ডেভেলপমেন্ট প্রোগ্রাম, বিডি ৫১৫ কর্তৃক আয়োজিত যুব সন্মেলন ২০১৭’র আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র মো. শাহ জাহান কাজী  রিপন এ কথা বলেন। সিডিএসপি, বিডি ৫১৫’র সভাপতি ফিলীমন হালদারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন রামগড় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাশার পাটোয়ারি।

সভায় অন্যান্যের মধ্যে সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, পৌরসভার কাউন্সিলর আনোয়ারা বেগম, কনিকা বড়ুয়া, সিডিএসপি, বিডি ৫১৫’র ম্যানেজার এম বীরবন বৈদ্য, ফিলিপস হালদার বক্তব্য  দেন। মেয়র  মো. শাহ জাহান কাজী রিপন প্রতিষ্ঠানটির উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন