Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

জঙ্গি দমনের মতো ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর হতে বললেন এমপি বদি

teknaf pic 28-7-16 copy

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় এমপি বদির দাবি করে বলেন, জঙ্গি দমনের মতো ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে হবে। ইয়াবা ব্যবসায়ীরা দেশ ও জাতির শক্রু। তারা দেশের যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। ইয়াবা ব্যবসায়ীরা যতই প্রভাবশালী হোক না কেন প্রশাসনকে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, জঙ্গিবাদ, নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে দেশের মানুষ সচেতন হয়ে এগিয়ে আসছে, ঠিক সেভাবে ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং ইয়াবা বিক্রির টাকা দিয়ে যারা অবৈধ সম্পদ অর্জনকারী ব্যক্তিদের তালিকা করে প্রশাসনের ব্যবস্থা নেওয়ার দাবি করেন।

এছাড়া তিনি নিজেই ইয়াবা ব্যবসার সঙ্গে বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই দাবি করে আরো বলেন, যারা এসব কুৎসা রটাচ্ছোদের কাছে সঠিক তথ্য থাকলে সত্য প্রমাণ করুক, এটা আমি চাই। কোনো ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে আমি একটি টাকাও নেয়নি এবং এক কাপ চাও খাইনি। জনগণের ভালোবাসা ও উন্নয়ন কর্মকা- দেখে কুচক্রীমহল ঈষান্বিত হয়ে তার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে।

টেকনাফ থানার ওসির উদ্দেশ্যে করে তিনি বলেন, অপরাধীকে প্রশ্রয় না দিয়ে আইনের আওতায় আনা ও পুলিশের হয়রানি রোধে ব্যবস্থা নিতে বলেন। প্রতিটি ওর্য়াডে জঙ্গি সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটি গঠন ও টেকনাফকে ইয়াবা মুক্ত করতে স্থানীয় জনগণসহ সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা মো. শফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, ভাইস চেয়ারম্যান মাও. রফিক উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, সহকারী কমিশনার (ভূমি) জাহিদ ইকবাল, ওসি মো. আবদুল মজিদসহ বিজিবি, কোস্ট গার্ড, আনসার, বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি এসময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন