জঙ্গিবাদের বিরুদ্ধে কাউখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের মানববন্ধন

Kawkhali News pic- 01-08-16 copy

কাউখালী প্রতিনিধি:

দেশব্যাপী চলমান জঙ্গি হামলা ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন করেছে কাউখালী উচ্চ বিদ্যালয়ে ছাত্রী ও শিক্ষকরা। সকাল ১১টায় বিদ্যুৎ এলাকায় চট্টগ্রাম কাউখালী সড়কের উপর এ মানববন্ধনের আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ।

কাউখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী শিক্ষক মো. নজরুল ইসলাম, মো. জাহিদুল ইসলাম, প্রকাশ দাশ, মো. নাছির উদ্দিন প্রমূখ।

সভায় বক্তারা বলেন, ইসলামে জঙ্গিবাদের স্থান নেই, জঙ্গি দেশ ও মানবতার শত্রু। তাদের বিরুদ্ধে সকল শ্রেণি পেশার মানুষকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলতে হবে। সভায় বলা হয়, নিজের সন্তানদের নিয়ে আজ অভিভাবকরা চিন্তিত। বিশেষ করে কলেজ বিশ্ববিদ্যালয়গুলো জঙ্গিদের টার্গেটে পরিণত হওয়ায় এনিয়ে দারুনভাবে উদ্বিগ্ন অভিভাবক ও ছাত্র ছাত্রীরা। মারাত্মক হতাশায় ভুগছে সাধারণ ছাত্র ছাত্রীরা।

বক্তারা বলেন, শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিতে এটি পরিকল্পিত আক্রমন। এমন পরিস্থিতি থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে হলে সকল শ্রেণি পেশার মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে। পাশাপাশি অভিভাবকদের আরো বেশী সচেতন হতে হবে। উদাসীন ছাত্র ছাত্রীদের ব্যাপারে অভিভাবকরা বিশেষ নজর দিতে হবে। হতাশাগ্রস্থ ছাত্র ছাত্রীদের দূরে ঠেলে না দিয়ে তাদের সাথে বন্ধুত্বসূলভ আচরণের মাধ্যমে সমস্যাগুলো চি‎িত করতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন