Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ছাত্রীদের টমটমে উঠতে না পেরে হামলা, চালকসহ ৩জন আহত

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে খুরুশকুল কাউয়ারপাড়া এলাকায় স্কুল ছাত্রী ভর্তি টমটমে উঠতে না পেরে চিহ্নিত বকাটেদের হামলায় মারাত্মকভাবে আহত হয়েছে টমটম চালকসহ আরও ২ ব্যক্তি।

হামলাকারীরা তাদের টমটম, মোটরসাইকেল, মোবাইল ও নগত টাকা ছিনিয়ে নেয়। আহদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। শনিবার সকাল ৯টার দিকে এ হমালার ঘটনা ঘটে।

আহতরা হলেন, খুরুশকুল ডেইল পাড়ার রমজান আলীর ছেলে টমটম চালক খোরশেদ আলম (২৮), বোরহান উদ্দিন (২৩) ও সাদ্দাম হোসেন (২৫)।

আর হামলাকারীরা হলেন, কাউয়ার পাড়ার নুর আলম বহদ্দারের ছেলে মামুন (২৫) ও শাহেদসহ (২৩) আরও ৭-৮ জন যুবক।

প্রত্যক্ষদর্শী ও আহতদের সূত্রে জানা যায়, খোরশেদ আলম স্কুল ছাত্রী ভর্তি যাত্রীবাহি টমটম নিয়ে কাউয়ারপাড়া হয়ে যাচ্ছিল। ওই সময় শাহেদ টমটমে উঠতে চাইলে ছাত্রীদের পাশে জায়গা না থাকায় চালক তাকে উঠাতে চায়নি। আর অনুরোধ করে পরের গাড়িতে আসতে।

এতেই শাহেদও তার সহযোগীরা চালক খোরশেদ আলমকে মারধর করে। পরে আহত খোরশেদ আলম এবং তার দুই ভাই বোরহান উদ্দিন ও সাদ্দামকে সাথে নিয়ে হামলাকারীর বড় ভাই মামুনের কাছে বিচার দিতে যায়। পরে মামুনসহ তাদের উপর হামলা চালায়।

এসময় হামলাকারীরা তাদের মোটর সাইকেল, টমটম, ৩টি মোবাইল ও নগদ ৩৫ হাজার টাকা রেখে দেয়। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন