চাঁদা না পেয়ে যাত্রীবাহী ম্যাজিক গাড়িকে হাইওয়ে পুলিশের ধাওয়া, পালাতে গিয়ে বাসের সঙ্গে সংঘর্ষ, আহত ১০

 

চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া কলেজ গেইট এলাকায় বৃহস্পতিবার সকাল ১১টার দিকে চৌকি বসিয়ে অবৈধ যানবাহন আটক করার নামে চাঁদাবাজি করছিল চিরিঙ্গা হাইওয়ে পুলিশের সার্জেন্ট মাইদুল ইসলাম ও সঙ্গীয় পুলিশ ফোর্স।

এ সময় চাঁদা না দেওয়ায় ধাওয়া দেয় যাত্রীবাহী একটি ম্যাজিক গাড়িকে। এ অবস্থায় মাজিক গাড়িটি দ্রুত স্থান ত্যাগ করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অপর একটি হানিফ বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পতিত হয়। এতে মাজিক গাড়ির চালক ও যাত্রীসহ অন্তত ১০ জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে ক্ষুব্ধ জনতা মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের সার্জেন্ট মাইদুল ইসলাম ও কনস্টেবল আবদুল মোনাফকে ধরে গণপিটুনি দেয়। এতে গুরুতর আহত হন কনস্টেবল মোনাফ। আহত মোনাফকেও ভর্তি করা হয় হাসপাতালে।

এছাড়া আহত ম্যাজিক গাড়ির যাত্রীরা হলেন, চালক খুটাখালীর মো. শাহজাহান (৩৪), যাত্রী কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও’র মো. আবদুল্লাহ (২৫), একই এলাকার আমির হোসেন (৩৫), মো. আমিন (৩৭), ওসমান (২৮), লক্ষ্যারচরের মহিউদ্দিন (২০) ও বরইতলীর তৌহিদ (২৫)। তন্মধ্যে গুরুতর আহত চালক শাহজাহান, আমির হোসেন ও আমিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও আরও তিনজন সামান্য আহত হয়।

ম্যাজিক গাড়ির আহত যাত্রীরা বলেন, ‘সার্জেন্ট মাইদুল ইসলামের চাঁদাবাজির কারণেই আজকের দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে।’

তবে সার্জেন্ট মো. মাইদুল ইসলাম বলেন, ‘আমি গাড়ি থামিয়ে কোন ধরণের চাঁদাবাজি করিনি। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। কিন্তু কিছু উশৃঙ্খল লোক উল্টো পুলিশের ওপর আক্রমণ চালালে আমি ও কনস্টেবল আবদুল মোনাফ আহত হই।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন