Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চাঁদাবাজী ও অস্ত্র মামলায় দুই উপজাতীকে হাজতে প্রেরণ: পলাতক ৫

জেল

থানচি প্রতিনিধি:

থানচিতে বিজিবি হাবিলদারের দায়ের করা চাঁদাবাজি ও অস্ত্র মামলার ৭ আসামীর মধ্যে দুইজনকে আটক করে বান্দরবান জেলা হাজতে প্রেরণ করেছে  পুলিশ ।

জানা যায়, বিজিবি চেক পোস্টের হাবিলদার খোকন হওলাদার বাদী হয়ে শুক্রবার সকালে ৭ জনের বিরুদ্ধে এ চাঁদাবাজি ও অস্ত্র মামলা দায়ের করেন। আটকের পর রেংহাই ম্রো ও মেনক্রম ম্রো নামের দুইজনকে রবিবার থানায় সোপর্দ করা হয়েছিল । আটককৃত ৭ জনের বিরুদ্ধে লিখিত মামলা করার পরে বান্দরবান জেলা জেল হাজতে প্রেরণ করা হয়। অপর ৫ জন পালতক রয়েছে বলে জানা যায়। থানচি থানা ৩৮৫,৩৮৬,৩৮৭ ধারা ৩৪ দণ্ডবিধি মামলা নং ০১ তারিখ ৯/১২/২০১৬ইং ।

সূত্র জানায়, থানচি আলিকদম সড়কে ভারী ও হালকা যানবহন থেকে চাঁদাবাজি অভিযোগের ইউনিফর্মবিহীন ডিএসবি সদস্য এমরান হোসেন রবিবার  মায়া গেস্ট হাউজ থেকে মেনক্রম ম্রো (১৮)কে আটক করে স্থানীয়  বিজিবি চেক পোস্টে সোপর্দ করেন। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য বলিপাড়া জোন হেডকোয়ার্টারে নিয়ে যাওয়া হয়। এরপর এ নিয়ে সোমবার জাতীয় গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। আটককৃতদের থেকে পাওয়া গোপন তথ্যনুসারে যৌথ অভিযান চালিয়ে একটি দেশীয় অস্ত্র, অস্ত্র তৈরীর বার্ড ও  গোলাবারুদ উদ্ধারসহ চার জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের পর দুইজনকে ছেড়ে দিলেও বাকি দুইজনকে আটক করে রাখা হয়।

মামলা তদন্ত কর্মকর্তা এসআই মোহামদুর রহমান জানান, তাদের বিরুদ্ধে আনীত অভিযোগের মামলায় আগামি রবিবার ৫দিনে রিমান্ড আবেদন করা হবে। সংশ্লিষ্ট আদালত মঞ্জুর করলে কার্যকর পদক্ষেপ গ্রহন করা হবে বলে জানিয়েছেন তিনি । তবে  গোপনীয়তা রক্ষার্থে অপর ৫ জনে নাম প্রকাশ করা হয়নি ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন