চন্দ্রঘোনা ইউপি নির্বাচন শনিবার: মাঠে নেই বিএনপি

ইউনিয়ন পরিষদ নির্বাচন

কাপ্তাই প্রতিনিধি:

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নে নির্বাচন শনিবার। উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউপির নির্বাচনে আ’লীগের  প্রধান প্রতিদ্বন্ধী  বিএনপির মনোনীত ইউপি চেয়ারম্যন প্রার্থী জাকির হোসেন। বিএনপির প্রচারণা না থাকলেও মাঠ চষে বেড়াচ্ছে অন্য সব প্রার্থীরা।

জানা যায়, নির্বাচনে ধানের শীষ  প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করার কথা থাকলেও এলাকায় চোখে পড়েনি কোন পোষ্ঠার বা প্রচারণা। এজন্য দেখা যায় এলাকার লোকজনের কেউ কেউ প্রকাশ করছে ক্ষোভ। যে প্রার্থীর নির্বাচনী প্রতীক আছে অথচ নেই তার কোন প্রচার প্রচারণা এমন মন্তব্য করে  অনেকেই প্রশ্ন তুলেছে তাহলে কি এ উপজেলায় বিএনপির কোন অভিভাবক নেই? আর যদি না থাকে তাহলে দল থেকে কেন দেয়া হল মনোনয়ন? জানা গেছে বিএনপির প্রার্থী নাকি ঘরছাড়া-মাঠছাড়া। দলের প্রতি আবার অনেকেই অন্য মন্তব্যও করে বসে। এদিকে বিএনপির উপজেলার কয়েকজন নেতার সাথে ফোনে কথা বলে জানতে চাইলে তাদের কাছ থেকেও পাওয়া যায়নি এর  কোন সুষ্ঠু জবাব।

উপজেলার যুবদলের সভাপতি ও বিএনপির মনোনীত চেয়ারম্যন  প্রার্থী  জাকির হোসেনের ব্যাক্তিগত মোবাইলে একাধিকবার ফোন করা হলেও ফোন রিসিভ না করায় কোন প্রকার যোগাযোগ করা সম্ভব হয়নি। নেয়া সম্ভব হয়নি নির্বাচনের আগে থেকেই প্রতীক নিয়ে এলাকাছাড়ার কারন সম্পর্কে কোন মন্তব্য।

অপরদিকে নির্বাচনে ইউপি চেয়ারম্যন প্রার্থী হিসেবে নৌকা প্রতিক নিয়ে আনোয়ার হোসেন বেবী, সতন্ত্রপ্রার্থী ইব্রাহিম হাবিব মিলু (আনারস), ইসলামী আন্দোলন বাংলাদেশ’র প্রার্থী হারুনুর রশিদ (হাতপাখা) নিয়ে করছেন প্রচারণা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন