Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চট্টগ্রাম থেকে অপহৃত শিশু চকরিয়ায় উদ্ধার, গ্রেফতার ৩

 

bn

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় বৃহস্পতিবার বিকেল চারটার দিকে  অপহৃত দুই বছরের এক শিশুকে অপহরণকারীর বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। এ সময় গ্রেফতার করা হয় অপহরণ ঘটনায় জড়িত তিন জনকে।

বুধবার সকাল আটটার দিকে চট্টগ্রাম মহানগর বায়েজিদ থানা এলাকা থেকে অপহরণ করা হয় শিশুটিকে। এর পর মুক্তিপণ হিসেবে মুঠোফোনে মোটা অংকের চাঁদা দাবি করে অপহরণ চক্রের সদস্যরা। মুক্তিপণ চাওয়ার সময় ব্যবহৃত মুঠোফোনের স্থান শনাক্ত হওয়ার পর শিশুটিকে উদ্ধার অভিযানে নামে চকরিয়া থানা ও বায়েজিদ থানার পুলিশ।

উদ্ধারকৃত শিশুর নাম জন্নাতুল ফেরদৌস মাহি (২)। শিশুটি শ্রীমঙ্গল জেলার কমলগঞ্জ উপজেলার বেড়াচড়া গ্রামের মো. আশিকের কন্যা। তারা স্ব-পরিবারে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকায় বসবাস করেন দীর্ঘদিন ধরে।

গ্রেফতারকৃতরা হলো অপহরণ চক্রের হোতা চকরিয়া পৌরসভার করাইয়া ঘোনা গ্রামের বশির আহমদের ছেলে মোহাম্মদ রাশেদ (২২), চিরিঙ্গা ইউনিয়নের বুড়িপুকুর গ্রামের মৃত জহির আহমদের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৫) ও বিকাশ এজেন্ট চিরিঙ্গা ইউনিয়নের বুড়িপুকুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ সোহেল (২৫)।

অভিযানে নেতৃত্ব দেওয়া চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম বলেন, মুক্তিপণ চাওয়া মোবাইল ফোন ও বিকাশ নাম্বারের স্থান শনাক্ত করার পর বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে অভিযান শুরু করি। প্রথমে বিকাশ এজেন্ট সোহেলকে আটক করার পর তার দেওয়া তথ্যমতে অপহরণ চক্রের সদস্য জাহাঙ্গীর এবং রাশেদকে গ্রেফতার করি। একই সঙ্গে রাশেদের বাড়ি থেকে উদ্ধার করা হয় অপহৃত ভিকটিম জন্নাতুল ফেরদৌস মাহিকে।’

তিনি আরও জানান, শিশুটিকে উদ্ধারের পর বায়েজিদ থানার মামলা তদন্তকারী কর্মকর্তাসহ শিশুর মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন