Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়া শপিং কমপ্লেক্সে ২টি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর


চকরিয়া প্রতিনিধি :
চকরিয়া শপিং কমপ্লেক্সে দুই ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাট চালানো হয়েছে। ৩ জুলাই দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) অরুণ কুমার চাকমার নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগে জানাগেছে, চকরিয়া শপিং কমপ্লেক্সে শামসুল আলমের মালিকানাধীন ফেসবুক টেলিকম ও আকিল এন্টার প্রাইজ নামে ২টি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছেন। তন্মধ্যে তার এক পুত্র রহিম পরিচালনা করেন ফেসবুক টেলিকম ও অপরপুত্র এহেছান পরিচালনা করেন আকিল এন্টার প্রাইজ। ঘটনার সময় স্থানীয় কিছু বহিরাগত যুবক ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে চাঁদা দাবী করে।

দাবীকৃত চাঁদা না দেওয়ায় অতর্কিতভাবে লোহার রড হাতুড়ী নিয়ে ভাংচুর ও লুটপাট চালায়। এ সময় তারা নিয়ে গেছে ১টি ল্যাপটপ, ২টি মোবাইল সেট। ভাংচুর করে ল্যাপটপ, কম্পিউটার সেট ও গ্লাসসহ মালামাল। এনিয়ে মকবুল প্রকাশ মুকুটসহ অজ্ঞাত ৩/৪জনকে দেখিয়ে লিখিত এজাহার দিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন