চকরিয়া প্রেস ক্লাবের নির্বাচনে মনোনয়ন ফরম বিক্রি শুরু

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৫জুন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহের প্রথম দিন বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে গিয়ে অর্থ সম্পাদক পদে আনুষ্ঠানিকভাবে বিপুল উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মো. আবদুল মজিদ। তিনি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক ও প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা জাকের উল্লাহ চকোরীর কাছ থেকে মনোনয়ন সংগ্রহ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি এম জাহেদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এএম ওমর আলী, জহিরুল ইসলাম জহুর, সাবেক সহসভাপতি জহিরুল আলম সাগর, সাবেক অর্থ সম্পাদক ছোটন কান্তি নাথ, সাবেক সহসাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, সাবেক দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম, বিএম হাবিব উল্লাহ, সাবেক ক্রীড়া সম্পাদক জামাল হোছাইন, অলি উল্লাহ রণি, সাবেক নির্বাহী সদস্য এম মনছুর আলম, এম নুরুদ্দোজা জনি, এম সাইফুদ্দিনসহ চকরিয়ার কর্মরত সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, আগামী ১০ জুন মনোনয়নপত্র সংগ্রহ ও ১১ জুন জমা দানের শেষ দিন। প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ ১২ জুন ও নির্বাচন ২৫জুন অনুষ্ঠিত হবে।

এদিকে চকরিয়া প্রেস ক্লাবের নির্বাচনী তফশীল ঘোষণার পর থেকে চকরিয়ার কর্মরত জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি সংবাদকর্মীদের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। প্রতিদিনই প্রেস ক্লাবে গিয়ে নির্বাচনী বিষয়ে সলামর্শ করছেন নির্বাচনে প্রতিদ্বন্দ্বি ইচ্ছুক প্রার্থীরা। সাধারণ সদস্যদের বেড়ে গেছে কদর। থানা, উপজেলা, পৌরসভা সহ সর্বত্রে ছড়িয়ে পড়েছে প্রেসক্লাবের নির্বাচনী হাওয়া। এনির্বাচনে কারা আসছেন নতুন দায়িত্বে, চলছে জল্পনা-কল্পনা। এখন থেকে ভোটারদের (সদস্যদের) মন রক্ষা সহ তাদের সমর্থন আদায়ে মাঠে নেমেছেন প্রার্থীরা।

চকরিয়া প্রেস ক্লাবের নির্বাচনের সমন্বয়ক ও প্রধান উপদেষ্টা জাকের উল্লাহ চকোরী বলেন, বিধিবিধান অনুযায়ী প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক হচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। তাহার সার্বিক মতামত ও পরামর্শক্রমে নির্বাচনী তফশীল ঘোষণা করা হয়েছে। এ নির্বাচন সুষ্টু সুন্দর গ্রহণযোগ্য ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন