চকরিয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

Chakaria Press Club 05.08

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দদের শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেল চারটায় প্রেস ক্লাব কার্যালয়ে শপথ বাক্য পাঠ করান প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা ও নির্বাচন সমন্বয়কারী প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী। এর মধ্য দিয়ে প্রেস ক্লাবের নবনির্বাচিত পরিষদ আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক এম জাহেদ চৌধুরী। নবনির্বাচিত পরিষদের মধ্যে শপথ বাক্য পাঠ করেন সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ, সিনিয়র সহ-সভাপতি রফিক আহমদ, সহ-সভাপতি জহিরুল আলম সাগর, সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ, দপ্তর সম্পাদক এসএম হান্নান শাহ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বি এম হাবিব উল্লাহ, ক্রীড়া সম্পাদক জামাল হোছাইন। নির্বাহী সদস্যরা হলেন, জমির হোছাইন, আবদুল মতিন চৌধুরী, মনছুর আলম, আবুল হোছাইন, এম নুরুদ্দোজা জনি ও অলি উল্লাহ রনি। এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক নির্বাহী সদস্য জিয়া উদ্দিন ফারুক, সিনিয়র সাংবাদিক এম মোস্তফা কামাল, সদস্য আবদুল করিম বিটু ও সাঈদী আকবর ফয়সাল সহ সাধারণ সদস্যরা।

শপথ গ্রহণ অনুষ্ঠান শুরুর প্রাক্কালে প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ এবং বিজীতসহ সকল সদস্যদের উদ্দেশ্যে নানা দিকনির্দেশনা ও পরামর্শ মূলক বক্তব্য রাখেন। তিনি বলেন, অতীতের মতো বর্তমান নির্বাচিত কমিটি নিষ্টার সাথে দায়িত্ব পালন করবেন এবং ক্লাবের উন্নয়নে যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন। পাশাপাশি অতীতে যারা প্রেস ক্লাবের দায়িত্ব পালন করে গেছেন তাদের সংগে সমন্বয় সাধন করে অত্র প্রেস ক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি হবে।

এদিকে নবনির্বাচিত কমিটির দায়িত্বপ্রাপ্ত সকল নেতৃবৃন্দের প্রত্যেকেই বক্তব্য রাখেন। এসময় তারা প্রেসক্লাবের উন্নয়নে সকলের আন্তরিক সহায়তা কামনা করেন। উল্লেখ, চকরিয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অতিসম্প্রতি সম্পন্ন হয়। আগামী ১২ আগস্ট নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান করার দিনক্ষণ ধার্য্য রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন