চকরিয়া প্রেসক্লাবের নির্বাচনী তফশীল ঘোষণা

চকরিয়া  প্রতিনিধি:
চকরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী তফশীল’১৬ ঘোষণা করা হয়েছে। চিরিংগা রূপালী শপিং কমপ্লেক্স ৩য় তলাস্থ প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে গতকাল ২৯মে বিকাল ৩টায় উক্ত তফশীল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ও চকরিয়া প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জাকের উল্লাহ চকোরী।

নির্বাচনী তফশীল সূত্রে জানাগেছে, গত ২৬মার্চ’১৬ ইং চকরিয়া প্রেসক্লাবের অনুষ্ঠিত সাধারণ সভায় গৃহীত সিদ্ধান্ত মোতাবেক প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চকরিয়া এর মৌখিক সম্মতি ও পরামর্শক্রমে অত্র ক্লাবের ‘নির্বাচন ২০১৬’ এর তফশীল ঘোষনা করা হয়। আগামী ২৫জুন’১৬ইং শনিবার নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিন প্রেসক্লাব কার্যালয়ে সকাল ১১টা থেকে ভোট শুরু হয়ে বিকেল ৪ টা পযর্ন্ত চলবে ভোট গ্রহণ। এ উপলক্ষ্যে প্রার্থীদের মনোনয়ন পত্র সংগ্রহ ৩০মে’১৬ইং থেকে ১০জুন’১৬ ইং পর্যন্ত।

পদ সমূহের মধ্যে সভাপতি ১জন, সিনিয়র সহসভাপতি ১জন, সহসভাপতি ১জন, সাধারণ সম্পাদক ১জন, সহসাধারণ সম্পাদক ১জন, অর্থসম্পাদক ১জন, দপ্তর সম্পদক ১জন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ১জন, ক্রীড়া সম্পাদক ১জন, কার্য্যকরী পরিষদ সদস্য পদ ৬ সহ মোট ১৫ টি পদে মনোনয়ন সংগ্রহ করা যাবে। মনোনয়ন পত্র জমা দানের শেষ তারিখ ১১জুন’১৬ ইং।

মনোয়নের সাথে যা সংযুক্ত করতে হবে: ক) মাসিক ফি‘র রিসিট (২০১৪-১৫ইং এর সকল বকেয়া  আদায় সম্বলিত)। খ) কর্মরত পত্রিকার হালনাগাদ আইডি কার্ডের ফটোকপি। গ) অসম্পূর্ণ মনোনয়নপত্র বাতিল বলে গন্য হবে। মনোনয়ন পত্র বাছাই ও প্রতীক বরাদ্দ ১২জুন’১৬ ইং, মনোনয়ন পত্র ফিস: পূর্ব নিয়মানুযায়ি সভাপতি পদে ২হাজার টাকা, সিনিয়র সহসভাপতি পদে ২হাজার টাকা, সহসভাপতি পদে ১হাজার টাকা, সাধারণ  সম্পাদক পদে ২হজার টাকা, সহসম্পাদক পদে ১হাজার টাকা, অর্থসম্পাদক ১হাজার টাকা, দপ্তর সম্পাদক পদে ১হাজার টাকা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ১হাজার টাকা,  ক্রীড়া সম্পাদক পদে ১হাজার টাকা এবং  কার্য্যকরী পরিষদ সদস্য পদে ৫শত টাকা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন