চকরিয়া পৌর ৪নং ওয়ার্ড বিএনপির কর্মী সমাবেশ সফল করতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

চকরিয়া প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চকরিয়া পৌরসভা ৪নম্বর ওয়ার্ড শাখার উদ্যোগে আগামী ১৮ নভেম্বর শুক্রবার কর্মী সভা সফল করার জন্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। গতকাল বিকাল  ৪টায় অস্থায়ী দলের কার্যালয়ে ওয়ার্ড যুবদলের সভাপতি মো.ইদ্রিসের সভাপতিত্বে ও ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আনোয়ারুল ইসলাম আজাদের সঞ্চালনায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌর বিএনপির যুগ্ম সম্পাদক ও ৪নং ওয়ার্ড বিএনপির নবনির্বাচিত সভাপতি এম আবদুর রহিম। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক ও ৪নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন কমিশনার, ৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক নওশাদ, সাংগঠনিক সম্পাদক শেখ আহমদ,  উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য কামরুল হাসান জাস্টিস, পৌর ছাত্রদলের সভাপতি ও জেলা ছাত্রদলের সহসভাপতি মোহাম্মদ আলী, পৌর স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক মাহবুবুল কবির কহিনুর, পৌর ছাত্রদলের সহসভাপতি সোহেল মাহমুদ, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক রানা হামিদ, ৪নং ওয়ার্ড শ্রমিকদলের সভাপতি হাজী নুরুল আমিন, ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক আবু বক্কর, ৮নং ওয়ার্ড যুবদলের যুগ্ম সম্পাদক মো: ইলিয়াছ, ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বাদশা মিয়া, ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: শহীদ, ওয়ার্ড যুবদল নেতা আবু আক্কাস, মিজান, ইলিয়াছ প্রমূখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আবদুর রহিম বলেন, তৃণমুল পর্যায়ে শহীদ জিয়ার আদর্শ ভিত্তিক জাতীয়তাবাদের চেতনায় উজ্জীবিত ও শক্তিশালী করে গণতন্ত্র পূণরুদ্ধার সংগ্রাম বেগবান করতে হবে। বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদের উন্নয়ন ও চেতনা তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিয়ে দলকে সুসংগঠিত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহ্বানে তীব্র প্রতিরোধ আন্দোলন গড়ে তোলে হারাণো গণতন্ত্র পূণ:প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন