Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়া উপজেলা আ’লীগ সম্পাদককে  সংবর্ধনার মাধ্যমে নেতাকর্মী-জনসাধারণের বরণ

chakaria-picture-10-10-2016-copy

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজার চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী স্ব-পরিবারে পবিত্র হজ্জ পালন শেষে এলাকায় আগমন উপলক্ষ্যে সোমবার বিকালে বিশাল সংবর্ধনার মাধ্যমে বরণ করে নিয়েছেন দলের সকলস্থরের নেতাকর্মী এবং ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণ। ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে সংর্বধনা অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

ফাসিয়াখালী ইউনিয়নের ভেন্ডিবাজারস্থ আপন কমিউনিটি সেন্টারের সামনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্যানেল চেয়ারম্যান সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আবছারের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ সালাহউদ্দিন আহমদ সিআইপি। প্রধান বক্তা ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম। বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা লায়ন কমরুদ্দিন আহমদ, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছরওয়ার আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, ফজলুল করিম সাঈদী, বাবু এমআর চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, স্থানীয় মাদরাসার পরিচালক মুফতি মো.এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, চকরিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি চেয়ারম্যান জসীম উদ্দিন, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সকলস্থরের নেতাকর্মী এবং ফাসিয়াখালী ইউনিয়নের শিক্ষক, আলেম সমাজ, সমাজ সর্দার, সুশীল সমাজের প্রতিনিধি এবং সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন