চকরিয়া ইউপি চেয়ারম্যানের মাইক্রোবাস চুরি: চালক আটক

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় হারবাং ইউপি চেয়ারম্যানের প্রাইভেট হাইয়েস(মাইক্রোবাস)গাড়িটি চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ হারবাং স্টেশন থেকে চুরি হয়েছে। গাড়ি চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে গাড়ির চালক মোহাম্মদ মুছা(৩৫)কে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। আটক গাড়ির চালক হারবাং এলাকার মৃত মৌলভী ইমাম শরীফের পুত্র।

১৭এপ্রিল(বুধবার)দিবাগত রাত আনুমানিক ১টার দিকে উপজেলার হারবাং ইউনিয়স্থ হারবাং স্টেশনের উত্তর পাশে মহাসড়কে এ চুরির ঘটনা ঘটে। গাড়ির মালিক হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম মিনার থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেছে।

সূত্রে জানাগেছে, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ হারবাং স্টেশন এলাকা থেকে বুধবার দিবাগত রাতে হারবাং ইউপি চেয়ারম্যানের প্রাইভেটে হাইয়েস(মাইক্রোবাস)কালো রংয়ের চট্রমেট্রো-চ ১১-১৯৪২গাড়িটি কে বা কারা চুরি করে নিয়ে যায়। গাড়িটি দু’দিন ধরে নির্দিষ্ট স্থানে না দেখে স্থানীয়রা মোবাইল করে চেয়ারম্যান মিরানকে অবহিত করে। পরে চেয়ারম্যান গাড়িটির খোঁজ করে না পেয়ে চালক মুছাকে ডেকে আনেন। চালককে গাড়ির ব্যাপারে চেয়ারম্যান বিভিন্ন জিজ্ঞাসাবাদ করলে সে সুনির্দিষ্ট কোন উত্তর দিতে না পারায় তাকে চুরির ঘটনায় জড়িত থাকার সন্দেহে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।

গাড়ির মালিক ও হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম মিনার দাবি করেছেন, চালক মোহাম্মদ মুছা ওই গাড়িটি চুরি করতে সহযোগিতা করেছে। যদি সে সহযোগিতা না করতো তাহলে দরজা বন্ধবস্থায় অন্যজন কি ভাবে গাড়িটি চুরি করে নিয়ে যায়। গাড়ির চাবি ছিল চালক মুছার হাতে। এ চুরির ঘটনায় চালক জড়িত থাকার কারণে তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এ নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে চেয়ারম্যান জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, হারবাং ইউপি চেয়ারম্যানের গাড়ি চুরির অভিযোগে চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে আটক চালককে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন