চকরিয়ায় ৮শ ইয়াবাসহ যুবক আটক

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ মার্সা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ৮’শ ইয়াবাসহ মো. জাবের (২৪) নামে এক যুবককে আটক করেছে। আটক জাবের রামু উপজেলার পূর্ব পানিরছড়া এলাকার মৃত মোহাম্মদ সালামের ছেলে।

সোমবার (২৬ নভেম্বর) সকাল ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধা কচ্ছপিয়া ঢালা এলাকায় পুলিশ এ অভিযান চালিয়ে তাকে আটক করে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের এটিএসআই আবদুল হাকিম বলেন, যাত্রীবাহী বাসে করে ইয়াবা পাচারের গোপন সূত্রে খবর পেয়ে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী মেধা কচ্ছপিয়া ঢালা এলাকায় তল্লাশী চৌকি বসানো হয়। সকাল ১১টার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্ট্রগ্রাম অভিমুখি মার্সা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালানো হয়। এসময় বাসের যাত্রী মো. জাবেরের দেহ তল্লাশী করে প্যান্টের পকেটে অভিনব পন্থায় লুকানো অবস্থা থেকে ৮’শ ইয়াবা উদ্ধার করি। পরে তাকে আটক করা হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আলমগীর হোসেন বলেন, ইয়াবাসহ আটক যুবকের বিরুদ্ধে ফাঁড়ির এটিএসআই আবদুল হাকিম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন