চকরিয়ায় ৭৫৫০পিস ইয়াবা উদ্ধার, মহিলাসহ গ্রেফতার ৩

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের চৌয়ারফাঁড়ি এলাকা থেকে সোমবার বিকেল চারটার দিকে ৭৫৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তন্মধ্যে মিয়ানমারের এক নাগরিক এবং জামাই-শ্বাশুরিও রয়েছে। ইয়াবাসহ তাদের ধরতে পুলিশ একাধিক সোর্স নিয়োগ করে ফাঁদ পাতে।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমণিস্থ হেতালিয়া পাড়ার মৃত মোজাফ্ফর আহমদের স্ত্রী আনার কলি (৪৭), তার মেয়ের জামাই কক্সবাজার শহরতলী বাহারছড়া এলাকার মোজাফ্ফর আহমদ সিকদারের ছেলে পারভেজ মোশাররফ (২৯) ও মিয়ানমারের মংডুর কুলারবিলের মোহাম্মদ শরীফের ছেলে মোহাম্মদ সালাম (৪০)। তন্মধ্যে মিয়ানমারের নাগরিক সালাম উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্পের রেজিস্ট্রেশনভুক্ত সদস্য।

অভিযান পরিচালনা করেন চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম, থানার ওসি মো. জহিরুল ইসলাম খান ও উপপরিদর্শক (এসআই) কাউসার উদ্দিন চৌধুরীসহ বিপুল সংখ্যক পুলিশ।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান জানান, ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনজনের বিরুদ্ধে মামলা রুজু করা হবে। এছাড়াও অনুপ্রবেশের দায়ে আরও একটি মামলা রুজু করা হবে মিয়ানমারের নাগরিক সালামের বিরুদ্ধে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন