চকরিয়ায় ৫ বছরের শিশু ধর্ষিত: থানায় মামলা

চকরিয়া প্রতিনিধি::
কক্সবাজারের চকরিয়ায় বখাটে কর্তৃক পাঁচ বছরের শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ উলুবনিয়া গ্রামের ধর্ষিত শিশুর দাদা বাদী হয়ে বুধবার(২৮ মার্চ) রাত্রে থানায় মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সুত্রে জানাগেছে, গত ২৬ মার্চ ডুলাহাজারা উলুবনিয়া এলাকার বখাটে যুবক আক্তার আহমদের পুত্র রহিম উদ্দিন (২০) কূল(বরই)দেওয়ার নাম করে পাঁচ বছর বয়সী এক শিশুকে নির্জন কক্ষে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটি অচেতন হয়ে পড়লে রহিম উদ্দিন পালিয়ে যায়। পরে অপর ছোট নাতী রেশমি বাড়িতে থাকা তার দাদাকে বিষয়টি অবহিত করে। তাৎক্ষণিক ওই শিশুটিকে খোজাখুঁজির পর বখাটে রহিম উদ্দিনের বাড়ির সামনে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। চিকিৎসার জন্য তাকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক আহত শিশুর অবস্থা মারাত্মক দেখে তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়রা জানান, ইতিপূর্বে বখাটে রহিম উদ্দিনের বিরুদ্ধে আরো কয়েকটি নারী সংক্রান্ত ঘটনায় সামাজিকভাবে সামাধান করা হয়েছে। এ নির্মম ঘটনার সাথে জড়িতকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবিও জানান তারা।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি জানান, শিশু ধর্ষণের ঘটনার পরদিন থেকে একাধিকবার ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটির খোঁজখবর নেওয়া হয়েছে। আক্রান্ত পরিবারের পক্ষ থেকে এজাহার দেয়ার পর এটি মামলা হিসেবে রুজু করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন