চকরিয়ায় ২বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের অভিযানে আজিম উদ্দিন (৩৫) নামের ২বছর ২মাসের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া পৌর এলাকার মগবাজার স’মিলের সামনে থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আজিম উদ্দিন উপজেলার চিরিংগা ইউনিয়নের পালাকাটা ২নম্বর ওয়ার্ডের সোলতান আহমদের ছেলে।

চকরিয়া থানার উপ-পরিদর্শক( এস আই) মাজেদুল ইসলাম ও উপ-পরিদর্শক (এস আই) কাউচার উদ্দিন চৌধুরীর গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার মগবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামী আজিম উদ্দিনের বিরুদ্ধে আদালতে জালিয়াতি ও প্রতারণা মামলায় দণ্ডপ্রাপ্ত হন এবং গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

চকরিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মাজেদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামী আজিম উদ্দিন মামলায় সাজা হওয়ার পর থেকে তিনি দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন। সর্বশেষ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)কামরুল আজম বলেন, পুলিশ আজিম উদ্দিন নামের ২বছরের সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন