Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২হাজার ২০০পিস ইয়াবা ট্যালেটসহ মো. ফয়সাল (১৯)নামের রোহিঙ্গা এক পাচারকারী যুবককে আটক করা হয়েছে।

ধৃত পাচারকারী যুবক মিয়ানমার আকিয়াব জেলার মন্ডু থানার হাড়িপাড়া এলাকার মৃত বশির আহমদের পুত্র ও উখিয়া বালুখালী রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের বি-৯ ব্লকের বলে সূত্রে জানায়।

এনিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ বাদী হয়ে ধৃত পাচারকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে রাত্রে থানায় মামলা দায়ের করেছে। বুধবার(৭মার্চ) দুপুর দেড়টার দিকে উপজেলার চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের ফরেস্ট অফিসের সামনে যাত্রীবাহী বাস থেকে হাইওয়ে পুলিশ ইয়াবা পাচারকারী রোহিঙ্গা যুবককে আটক করা হয়।

কক্সবাজার মহাসড়কের উপজেলার ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. আলমগীর হোসেন জানান, বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া ফরেস্ট এলাকায় হাইওয়ে পুলিশের একটি টিম সড়কে নিয়মিত টহলের অংশ হিসেবে দায়িত্ব পালন করছিল।

এ সময় কক্সবাজার থেকে চকরিয়াগামী যাত্রীবাহী মিনিবাস চকরিয়া সার্ভিস চট্রমেট্রো জ-০৫-০১৬০যোগে ইয়াবা ট্যাবলেট চালানের গোপন সংবাদের তথ্য পাওয়া যায়। সংবাদ পেয়ে  হাইওয়ে পুলিশের এটিএস আই আবদুল হাকিমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে সন্দেহজনক ভাবে মো. ফয়সাল নামের রোহিঙ্গা যুবককে আটক করা হয়। এসময় পুলিশ ওই যুবকের সাথে থাকা কালো রংয়ের ব্যাগ ও দেহ তল্লাশী করা হয়। তল্লাশীকালে যুবকের ব্যাগ থেকে ২হাজার ২০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক পাচারকারীকে বুধবার রাত্রে থানায় সোপর্দ করা হয়েছে। এনিয়ে হাইওয়ে পুলিশের এটিএস আই আবদুল হাকিম বাদী হয়ে চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন