Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ প্রাইভেট কার জব্দ : আটক-১

চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে ৩ হাজার ইয়াবাসহ কাজী মোহাম্মদ পলাশ (২৫) নামে এক পাচারকারীকে আটক করেছে।

এসময় পুলিশ ইয়াবা পাচারকাজে ব্যবহৃত কারগাড়ীটি জব্দ করে।

রবিবার (১৩জানুয়ারি) দুপুরের দিকে হাইওয়ে পুলিশের একটি টিম ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের রাস্তার মাথা এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করেন। আটক পাচারকারী হলেন, শরিয়তপুর জেলার জাজিরা  উপজেলার জয়নগর এলাকার কাজী এমদাদ হোসেনের ছেলে। এ ঘটনায় হাইওয়ে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিকালে  থানায় মামলা দায়ের করে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানায়, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে রবিবার দুপুরের দিকে নিয়মিত টহলের অংশ বিশেষ মালুমঘাট হাইওয়ে পুলিশের এস আই জসিম উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ডুলাহাজারা এলাকায় দায়িত্ব পালন করেছিল। ওই সময় কক্সবাজার থেকে চট্রগ্রাম অভিমুখী একটি প্রাইভেটকার গাড়ি (ঢাকা মেট্রো-গ ১২-৭৩১৫৩) ইয়াবা পাচারের গোপন সংবাদ পায় হাইওয়ে পুলিশ। ইয়াবা পাচারের সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের পুলিশ পরিদর্শক (ওসি) মো: আলমগীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে মহাসড়কের ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের রাস্তার মাথা এলাকায় অবস্থান নেয়। ওই সময় গাড়িটি পৌঁছলে সিগন্যাল দিয়ে থামানো হয়। পরে পুলিশ গাড়িতে থাকা এক যুবককে তল্লাসী করে ৩ হাজার ইয়াবা উদ্ধার করে। এবং ইয়াবা পাচারে ব্যবহৃত কারগাড়িটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

এ ব্যাপারে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক (ওসি) মো. আলমগীর বলেন, কক্সবাজার মহাসড়কে অভিযানের ভিত্তিতে সাফারি পার্কের গেইট এলাকায় একটি প্রাইভেটকার তল্লাসী করে ৩ হাজার ইয়াবাসহ এক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। তাঁর ব্যবহৃত কারগাড়ি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, এ নিয়ে হাইওয়ে পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত পাচারকারী ব্যাক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়। এবং গ্রেফতারকৃত আসামিকে থানায় সোপর্দ করা হয় বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন