Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় হাইওয়েতে ইয়াবা উদ্ধার: যুবক গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:
চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে ১২হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোহাম্মদ সেলিম(২৫) নামের ইয়াবা পাচারকারী এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

এ সময় ইয়াবা পাচারে ব্যবহ্নত মাইক্রোবাস গাড়ি নং-ঢাকা মেট্টো চ- ১৩-৪৪৬৪ জব্দ করেছে পুলিশ।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার হারবাং ইউনিয়নস্থ মেম্বারঘাটা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে গাড়ি তল্লাশির মাধ্যমে অভিযান চালায় চিরিঙ্গা হাইওয়ে পুলিশের একটি দল।

গ্রেফতারকৃত ইয়াবা পাচারকারী মোহাম্মদ সেলিম উখিয়া উপজেলার পূর্ব সোনার পাড়া এলাকার নুরুল আলমের পুত্র।

অভিযানের সত্যতা নিশ্চিত করে মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ সার্জেন্ট মো. নুরে আলম পলাশ বলেন, বুধবার আনুমানিক সাড়ে ৫টার দিকে হারবাং স্টেশন এলাকার অদূরে মেম্বারঘাটা এলাকায় হাইওয়ে পুলিশের একটি টিম নিয়মিত টহলের অংশ হিসেবে দায়িত্ব পালন করেছিল। ওই সময় কক্সবাজার থেকে চট্রগ্রামগামী ঢাকা মেট্রো-চ-১৩-৪৪৬৪ মাইক্রোবাস গাড়ি যোগে ইয়াবা পাচারের চালানের গোপন সংবাদ পেয়ে উল্লেখিত স্থানে গাড়িটি সিগন্যাল দিয়ে থামানো হয়। এসময় হাইওয়ে পুলিশের এস আই মো. খলিলসহ সঙ্গীয় পুলিশ দল নিয়ে গাড়ি তল্লাশি করে ১২হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ইয়াবা পাচারে ব্যবহ্নত মাইক্রোবাস গাড়িটি জব্দ করা হয়। ইয়াবা পাচারকারী মোহাম্মদ সেলিম নামের এক যুবককে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, বুধবার রাত্রে এদিন গ্রেফতারকৃত যুবককে চকরিয়া থানায় প্রেরণ করে হাইওয়ে পুলিশের এস আই খলিল বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করেছেন বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন