চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় পণ্য বোঝাই দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের আতা ইলাহী (২৮) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আতা ইলাহী চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট চা-বাগান পূর্বপাড়া গ্রামের মোক্তার আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট বাজার এলাকায় কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী ও চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী দুইটি পণ্যবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এসময় একটি ট্রাক সড়ক থেকে ছিটকে খাদে পড়ার মুহূর্তে সড়কের পাদদেশে চলন্ত একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী যুবক আতা ইলাহী ঘটনাস্থলে নিহত হন। তাঁর সঙ্গে থাকা অপর মোটর সাইকেল আরোহী যুবক গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, ঘটনার পরপর মোটর সাইকেল আরোহী দুই জনকে আশপাশের লোকজন উদ্ধার করে নিকটস্থ মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আতা ইলাহীকে মৃত ঘোষণা করেন। অপর আহত যুবককে প্রাথমিক চিকিৎসা দেয়ার জন্য অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে সংশ্লিষ্ট চিকিৎসক।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ শওকত আলী বলেন, নিহত আতা এলাহী ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট চা-বাগান পূর্বপাড়ার মোক্তার আলমের ছেলে। বর্তমানে ছেলেটি চট্টগ্রামের ইসলামী বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন। পাশাপাশি উখিয়ায় রোহিঙ্গা শিবিরে কমর্রত এনজিও সংস্থা ‘এ্যাকশন এইড’ এ কাজ করতো।

মালুমঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে কক্সবাজার থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে একটি ট্রাক ছিটকে পাশের খাদে পড়ে যায়। ওই ট্রাকের ধাক্কায় নিহত হয় মোটরসাইকেল আরোহী আতা এলাহী। ট্রাক দুইটি জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন