Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলের পর্যটক নিহত, আহত-৬

Mansur Chakaria Pic. 01.02

চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাড়কের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের পাগলির বিল এলাকায় পর্যটকবাহী মাইক্রোবাসের সঙ্গে তেলের ড্রামভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ সময় মহাসড়ক থেকে মাইক্রোবাসটি পাশ্ববর্তী গভীর খাদে ধানক্ষেতে পড়ে গিয়ে ঘটনাস্থলে এক কিশোর নিহত হয়। আহত হয় আরও ৬ জন। তন্মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল পৌণে সাতটার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহত পর্যটকের নাম জিম বাবু (১৬)। সে টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার ডুবাইল এলাকার এমরান হোসেন লিটনের পুত্র এবং ডুবাইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। আহতরা হলেন একই এলাকার জামাল উদ্দিনের পুত্র মো. শরীফ (২৪), আমজাদ আলী (৬০), ইমাম আলীর পুত্র আমজাদ হোসেন (৪৫), মো. জুব্বার আলীর পুত্র নাছির উদ্দিন (৩২), রবি সুশীল (২৮), তুলা মিয়ার পুত্র মো. রাসেল (২৪)। আহত প্রথম দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

মাইক্রোবাস চালক মো. শিপন হোসেন জানান, বেড়ানোর জন্য  সোমবার রাতে টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার ডুবাইল থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেন ১০ জনের একদল পর্যটক। তারা সকলেই বিভিন্ন ব্যবসার সঙ্গে সম্পৃক্ত। পরদিন মঙ্গলবার সারাদিন কক্সবাজারের বিভিন্ন পর্যটন স্পট ঘুরে বেড়ান তারা। সেখানে রাত্রীযাপন শেষে বুধবার ভোর ৬টার দিকে কক্সবাজার থেকে টাঙ্গাইলের উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু পথিমধ্যে চকরিয়ার ডুলাহাজারা পাগলির বিল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ অবস্থায় মহাসড়ক থেকে তাদের বহনকারী মাইক্রোবাসটি পাশ্ববর্তী খাদে ধানক্ষেতে গিয়ে পড়ার সময় একাধিকবার উল্টে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সেলিম উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই হতাহতদের দ্রুত উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে নিয়ে যান। পরে দুর্ঘটনায় পতিত ট্রাক ও মাইক্রোবাসটি ক্রেন দিয়ে উদ্ধার করা  হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন