চকরিয়ায় স্কাউটের তাঁবুজলসা পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

D.C COXSBAZAR 14-2-17

চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ার পৌর কমিউনিটি সেন্টার মাঠে অনুষ্ঠিত উপজেলা কাব ক্যাম্পুরী ২০১৭ এর তৃতীয়দিনে মঙ্গলবার রাতে প্রধান অতিথি হিসেবে তাঁবুজলসা পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. আলী হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম, চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান, কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমরউদ্দিন আহমদ, জেলা পরিষদের সদস্য ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, জেলা পরিষদের সদস্য অধ্যাপক সুলতান আহমদ ও মো. আবু তৈয়ব।

অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষক, রাজনীতিবিদ, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।  গত রবিবার এই কাব ক্যাম্পুরীর উদ্বোধন হয়। এতে উপজেলার ১০৪টি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রতিটি বিদ্যালয়ের একজন টিম লিডার ও ৬ জন করে কাব সদস্য অংশ নেয়।  বুধবার সমাপ্তি ঘটবে কাব ক্যাম্পুরীর।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন