চকরিয়ায় সাংবাদিক ছোটনকে হত্যা চেষ্টা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় সাংবাদিক ছোটন কান্তি নাথকে হত্যার চেষ্টায় তার বাড়িতে করে গুলি ছুঁড়েছে মুখোশ পরিহিত বন্দুকধারীরা। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) ভোররাত সোয়া ৪টার দিকে চকরিয়া পৌরসভা ৩নং ওয়ার্ডস্থ নাথপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সাংবাদিক ছোটন কান্তি নাথ দৈনিক কালের কন্ঠ ও দৈনিক আজাদী চকরিয়া প্রতিনিধি।

সাংবাদিক ছোটন বলেন, ‘আজ ভোরে আমার বাড়িতে আক্রমণ করেছে মুখোশধারী সশস্ত্র সন্ত্রাসীরা। বাড়ির ভেতর ঢুকতে না পেরে রুম লক্ষ্য করে তারা পরপর তিন রাউন্ড গুলি ছোড়ে। তবে পরিবারের সকলেই অক্ষত রয়েছি। গুলিতে বাড়ির জানালার গ্লাস ভেঙে গেছে। পরে মানুষের শব্দ শুনে পালিয়ে যায় মোটরসাইকেলে আসা সন্ত্রাসীরা। কিছুদূর গিয়ে তারা আরও এক রাউন্ড গুলি ছোঁড়ে। এদিকে ঘটনার পরপরই চকরিয়া থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন জানান, খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠানো হয়েছিল। সাংবাদিক ছোটনের বাড়িতে হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। এদিকে সাংবাদিক ছোটন কান্তি নাথের বাড়িতে বন্দুকধারীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন পেকুয়া উপকূলীয় প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে ক্লাবের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বলেন, ‘দীর্ঘদিন ধরে একটি প্রভাবশালী মহল সাংবাদিক ছোটনকে ঘায়েল করার অপচেষ্টা চালাচ্ছে। তিনি ওই মহলকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ায় সাংবাদিক ছোটনকে হত্যা চেষ্টা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন