চকরিয়ায় সাংবাদিক অপহরণ ও হামলার প্রতিবাদে প্রেসক্লাবের মানববন্ধন অনুষ্ঠিত

চকরিয়া প্রতিনিধি:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক মোবাশ্বের হোসেন সিজার ও কর্মরত সাংবাদিক উৎপল পালকে গুম এবং চট্রগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাংবাদিক স্বরূপ ভট্টাচার্য্য উপর হামলার ঘটনায় জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে  বৃহস্পতিবার(১৬ নভেম্বর) দুপুর ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরশহরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি এমআর মাহমুদ, বর্তমান সভাপতি আবদুল মজিদ, সিনিয়র সাংবাদিক জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ, সিনিয়র সহসভাপতি রফিক আহমদ, সাবেক সাধারণ সম্পাদক এএম ওমর আলী, সহসভাপতি জহিরুল আলম সাগর, সাংবাদিক জহিরুল ইসলাম জহুর, সাবেক সহ-সাধারণ সম্পাদক এম. রায়হান চৌধুরী, বর্তমান সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ, অর্থ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক এসএম হান্নান শাহ, সাংবাদিক আলী হোসেন, প্রেসক্লাবের নির্বাহী সদস্য এম মনছুর আলম, সাবেক সদস্য জিয়া উদ্দীন ফারুক, প্রেসক্লাবের নির্বাহী সদস্য আবুল হোসেন, প্রেসক্লাবের সদস্য সাঈদী আকবর ফয়সাল, শাহরিয়ার মাহমুদ রিয়াদ, গিয়াস উদ্দিন, এতে একাত্বতা প্রকাশ করেন।

স্বাধীন মঞ্চের প্রধান সমন্বয়কারী আবুল মাছরুর আহমদ, ছাত্রনেতা মিনহাজ উদ্দিন, মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি রুহুল কাদের, পৌরসভা তরুণলীগের সভাপতি আবদুর রশিদ, রিদুয়ান প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, সারাদেশে সাংবাদিক অপহরণ, নির্যাতন এবং হামলা চালিয়ে যে বর্বরোচিত ঘটনা সৃষ্টি করেছে তা দেশ ও জাতির জন্য অত্যান্ত ন্যাক্কারজনক। যারা অপহরণ ও হামলার ঘটনায় জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান মানববন্ধনে বক্তরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন