Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় সন্ত্রাসী হামলায় আহত ৫

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় নারীসহ একই পরিবারের ৫ সদস্য গুরুতর আহত হয়েছে। এসময় সন্ত্রাসীরা বসতবাড়ি ভাঙচুর ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বুধবার সকাল ১১টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাঁসেরদিঘি এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় আহত ব্যক্তিরা হলেন, হাঁসেরদিঘি এলাকার দেলোয়ার হোসেন (৫৫), তার পুত্র বেলাল উদ্দিন (৩০) ও জালাল উদ্দিন (২৮), জালাল উদ্দিনের স্ত্রী রুহানা আক্তার (২১) ও দেলোয়ার হোসেনের কন্যা শাহিনা আক্তার (১২)।

সন্ত্রাসী হামলায় আহত দেলোয়ার হোসেন বলেন, ‘ছাইরাখালীর শীর্ষ সন্ত্রাসী জমির উদ্দিন ও তার পাঁচ ভাইসহ ২০জনের একটি সন্ত্রাসী গ্রুপ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অতর্কিতভাবে তার বসতঘরে হামলা ও লুটপাট চালায়। এসময় বসতঘরে রক্ষিত প্রায় ৫৭হাজার টাকা ও স্বর্ণের চেইন লুট করে নিয়ে যায়। ’এ সময় বাধা দিতে গেলে সন্ত্রাসীরা হামলা চালিয়ে আমাদের পরিবারের মহিলাসহ ৫ জনকে আহত করে। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের হাঁসের দিঘি এলাকায় বসতঘরে হামলার বিষয়টি মৌখিকভাবে শুনেছি। এ ব্যাপারে লিখিত অভিযোগ দিলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন