চকরিয়ায় শ্রমিককে কুপিয়ে জখম

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
চকরিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজাকে ধারালো অস্ত্র দিয়ে রাসেল (২২) কুপিয়ে গুরুতর জখম করেছে আপন চাচা। গতকাল শনিবার ১৮ফেব্রুয়ারী সকাল ৯টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে ভিলেজার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত ব্যাক্তিকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তার অবস্থা আশঙ্কা জনক হলে কর্তব্যরত চিকিৎসক চমেকে প্রেরণ করে।

সুত্রে জানায়, সুরাজপুর -মানিকপুর ইউনিয়নে ভিলেজার পাড়া এলাকায় মৃত গোলাম ছোবহানের পুত্র নুরুন্নবী তার আপন ভাতিজা রাজমেস্ত্রী শ্রমিক মোঃ ছৈয়দ নুরের পুত্র মোঃ রাসেল (২২) সাথে সকাল ৯টার দিকে বসতভিটার মধ্যে কাপড় শুকাননোর বিষয় নিয়ে দু’জনই তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে চাচা নুরুন্নবী কুড়াল দিয়ে ভাতিজা রাসেলকে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে মাটিতে ফেলে রাখে।

এ সময় রাসেলের স্ত্রী তছলিমার সুর চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে এসে আহত রাসেল(২২) কে দ্রুত উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেয়। পরে চিকিৎসক রাসেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতের স্ত্রী তছলিমা জানান, আমার শ্বশুরবাড়ির বসতভিটার উঠানে কাপড় শুকানোর বিষয় নিয়ে চাচা শ্বশুর নুরুন্নবী তর্কে জড়িয়ে পড়ে স্বামী রাসেলের সাথে। কোন কিছু বুঝে উঠার আগে আমার স্বামী রাসেলকে পিছন থেকে চাচা শ্বশুর নরুন্নবী কুড়াল দিয়ে কুপাতে থাকে। এ সময় বাধা দিতে গেলে সে আমাকেও ধাক্কা মেরে মাঠিতে ফেলে দেয়। এ নিয়ে আহত পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি নেয়া হচ্ছে বলে জানান।

জানতে চাইলে এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুল আজম বলেন, এ ধরণের ঘটনা হয়েছে তা কেউ বলেনি। পরিবারের পক্ষ থেকে লিখিত ভাবে অভিযোগ দেয়া হলে তা আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন