চকরিয়ায় শ্যামলী বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত

চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় খুটাখালী বাজার এলাকায় হাজ্বী নুরুল ইসলাম (৫২) নামের এক ব্যবসায়ী যাত্রীবাহী শ্যামলী পরিবহনের বাসের ধাক্কায় নিহত হয়েছে।

রবিবার(৩১ডিসেম্বর) সকাল ৬টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের মহাসড়কস্থ স্টেশন এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী নুরুল ইসলাম ওই ইউনিয়নের পূর্ব নয়াপাড়া এলাকার মৃত হাজ্বী মোজাহের আহমদের পুত্র ও সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহিনের ভগ্নিপতি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত হাজ্বী নুরুল ইসলাম প্রতিদিনের মতো ফজরের নামাজ পড়ে সকালে খুটাখালী বাজারে তার বাড়ির জন্য বাজার করতে যান। তিনি রবিবার সকাল ৬টার দিকে বাজার ভেতর থেকে বের হয়ে খুটাখালী স্টেশনস্থ মহাসড়ক পারাপার হয়ে বাড়িতে যাচ্ছিল।

এসময় ঢাকা থেকে কক্সবাজারগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহন (ঢাকা মেট্রো ব-১৫-২৬৯) দ্রুতগতিতে এসে পেছন থেকে ধাক্কা দিলেই সে ঘটনাস্থল থেকে অদূরে ছিটকে পড়ে  যায়। স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে এসে ঘটনাস্থল থেকে নুরুল ইসলামকে উদ্ধার করে উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটি নুরুল ইসলামকে ধাক্কা মেরে দ্রুত পালিয়ে যায়। পরে জনতার সহায়তায় ঘাতক বাসটি ঈদগাঁও স্টেশন থেকে হাইওয়ে পুলিশ জব্দ করেন।

খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৌলানা আবদুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহত হাজ্বী নুরুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

চকরিয়া ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) রুহুল আমিন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, খুটাখালী স্টেশন এলাকায় সকালে বাসের ধাক্কায় পথচারী নিহত হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশটি উদ্ধার করা হয়। এবং ঘাতক শ্যামলী পরিবহণ বাসটি জব্দ করা হয়েছে। বাস চাপায় নিহত নুরুল ইসলামের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন