চকরিয়ায় শিশুকে কুপিয়ে হত্যায় জড়িত ঘাতক ফুফা গ্রেফতার 

চকরিয়া  প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় বাড়ির ভেতরে মলত্যাগ করায় স্কুল ছাত্র শিশু রাশেদুল ইসলাম বাবুলকে(৮) কুপিয়ে হত্যায় জড়িত ফুফা মো. রিদুয়ানুল হককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত রিদুয়ানুল হক উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটার উত্তর পাড়া এলাকার মৃত এজাহারুল হকের ছেলে। হত্যার ঘটনায় বাবা রিদুয়ানুল করিম বাদী হয়ে একটি হত্যা মামলা রুজু করেন মঙ্গলবার রাতে। একই রাত দশটার দিকে চকরিয়া পৌরশহরের বাস টার্মিনাল এলাকা থেকে মামলার একমাত্র আসামী রিদুয়ানুল হককে গ্রেফতার করা হয়।

এ মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারকের কাছে ১৬৪ ধারার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ঘাতক রিদুয়ানুল হক।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম বলেন, থানার এসআই মাহাবুবুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. রিদুয়ানুল হককে পৌরশহরের বাস টার্মিনাল এলাকা থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ, সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটায় বাড়ির ভেতর মলত্যাগ করার অপরাধে স্কুলছাত্র রাশেদুল ইসলাম বাবুলকে ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে  ফুফা মো. রিদুয়ানুল হক। পরে ওইদিন রাতে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে চট্টগ্রামের পটিয়ায় মারা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন