Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় রবির থ্রি-জি নেটওয়ার্ক ডিভাইস চুরি: গ্রেফতার ৩

চুরি

চকরিয়া প্রতিনিধি:

মোবাইল কোম্পানী রবি’র থ্রি-জি নেটওয়ার্ক প্রোভাইডার ডিভাইস (আরডিএস) চুরির দায়ে কক্সবাজারের চকরিয়ায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার চিরিঙ্গাস্থ সড়ক ও জনপথ বিভাগের সামনে দাঁড়ানো রবি কোম্পানীর গাড়ি থেকে ডিভাইসটি চুরি হয়।

এ ঘটনায় গাড়ির চালক জাকের হোসেন বাদী হয়ে প্রথমে একটি সাধারণ ডায়েরী ও পরে এজাহার দিলে তা মামলা হিসেবে রুজু করে পুলিশ। পরে পুলিশ ৩ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন পৌরসভার হালকাকারা গ্রামের আহমদ সওদাগরের ছেলে জয়নাল আবেদীন জনু (৫০), মোস্তাক আহমদের ছেলে জসীম উদ্দিন (৩৫) ও স্টেশন পাড়ার রশিদ আহমদের ছেলে মো. ছুট্টু মেস্ত্রী (৩৮)।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, রবি কোম্পানীর থ্রি-জি নেটওয়ার্ক প্রোভাইডার ডিভাইস চুরির দায়ে তিনজনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। চুরি যাওয়া ডিভাইসটি উদ্ধারে পুলিশের অভিযান চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন