Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে ভ্যানের সংঘর্ষে চার সেনাসদস্য আহত

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়েছে সেনাসদস্য বোঝাই ভ্যানের। এ সময় চার সেনাসদস্য আহত হয়েছে। সংঘর্ষে সেনা ভ্যানের সামনের অংশে দুমড়ে-মুচড়ে যায়। তাৎক্ষণিক স্থানীয় লোকজন আহতদের দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের প্রেরণ করা হয় কক্সবাজার সদর হাসপাতালে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাসেরদিঘী এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

আহত চার সেনাসদস্যের নাম ল্যান্স কর্পোরাল জিয়াউর রহমান (৩৮), কর্পোরাল মো. কামরুজ্জামান (৩৮), সৈনিক কাউসার ইসলাম (২৩) ও সাইদুর রহমান (২৮)।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুজিবুল হক জানান, বেলা ১২টার দিকে সেনাবাহিনীর চার সদস্যকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। এ সময় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয় কক্সবাজার সদর হাসপাতালে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চকরিয়ার ফাঁসিয়াখালী সেনাক্যাম্প থেকে সেনা সদস্য বোঝাই ভ্যানটি পৌরসভার পুরাতন বিমানবন্দরস্থ সেনাক্যাম্পে যাচ্ছিল। এ সময় চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী শাহ আমিন পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন