চকরিয়ায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আহত ১০

সড়ক দুর্ঘটনা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেওয়ার পর আরও দুইজনসহ চারজন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয় শিশুসহ আরো অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুর একটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের সেগুন বাগান এলাকায় সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাস ও হিউম্যান হলার মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে। হতাহতরা সকলেই মাহিন্দ্রার যাত্রী ছিলেন।

নিহতরা হলেন কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কাজিয়াকাটা গ্রামের মকতুল হোসেনের পুত্র মোহাম্মদ কালু (৪২) ও তার কন্যা রিনা আক্তার (১৯), একই এলাকার জবুর আহমদের স্ত্রী কালা খাতুন (৫০) ও চকরিয়া পৌরসভার পূর্ব নিজপানখালী গ্রামের মো. ইলিয়াছ খানের পুত্র মো. আলী রিয়াজ রায়হান খান (২৩)।

আহতরা হলেন চকরিয়া পৌরসভার কাহারিয়াঘোনা খামার পাড়ার আবুল হাসেমের পুত্র নজরুল ইসলাম (২৪), বান্দরবানের লামার ফাঁসিয়াখালীর হারগাজার আলী হোসেনের পুত্র হেফাজ উদ্দিন (১২), চকরিয়ার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের বেতুয়া বাজার মাইজপাড়ার নুরুল আলমের পুত্র জৈনবুন্নেছা (১৯) ও নুরুল হোছাইনের কন্যা নূরী জান্নাত (১৯), মাহিন্দ্রা চালক খুটাখালীর মেদাকচ্ছপিয়া সাতগরিয়া গ্রামের মৃত গোলাম আলীর পুত্র বদি আলম (৫০)। এ ছাড়া নিহত কালুর পুত্র সাহেদুল ইসলাম (৭), শিশু সাকেরা বেগম (৮) ও খাইরুন নেছাসহ (৩০) অন্তত ১০ জন আহত হয়। তন্মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলেও হাসপাতাল সূত্র জানিয়েছে। বর্তমানে তারা মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি রয়েছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাড়ির সার্জেন্ট মো. আশিকুর রহমান জানান, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজনসহ চারজন নিহত হয়েছে। আহত হয় আরও ১০ জন যাত্রী। স্থানীয়দের সহায়তায় আহতদের দ্রুত উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন