চকরিয়ায় যাত্রীবাহী দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত, আহত ৫

fec-image

সড়ক দুর্ঘটনা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী ম্যাজিক গাড়ি ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অটোরিক্সার এক যাত্রী নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয় চালকসহ আরও পাঁচজন যাত্রী। তন্মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার সকাল দশটার দিকে চকরিয়া-বদরখালী মহেশখালী সড়কের চকরিয়ার বাটাখালী রুহুল কাদের মিয়ার টেক নামক স্থানে এ  ঘটে।

নিহত যাত্রীর নাম আবদুল মামুন (৩৫)। তিনি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদণ্ডি গ্রামের নওয়াব আলীর পুত্র। আহতরা হলেন পূব গোমদণ্ডির মৃত আবদুর রশিদের পুত্র জসীম উদ্দিন (৩৫), পশ্চিম গোমদণ্ডি গ্রামের বদিউল আলম (৫৫), পেকুয়ার মগনামার মনুর আলীর ছেলে এমতাজুল হক (৫০), মহেশখালী উপজেলার বড় মহেশখালীর মৃত ছাদেক আলীর পুত্র মো. শফি (৫০) ও অটোরিক্সা চালক চকরিয়ার বদরখালী ইউনিয়নের বাজার পাড়ার মৃত কামাল উদ্দিনের পুত্র নুর হোসেন (২২)। জসীম উদ্দিনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

নিহতের স্বজনেরা জানান, সকালে বোয়ালখালী থেকে চকরিয়ার ইলিশিয়া গরুর বাজারের উদ্দেশ্যে রওনা দেন আবদুল মামুনসহ তিনজন। কিন্তু পথেরমধ্যে দুর্ঘটনায় পতিত হয়ে একজন নিহত ও অন্য দুইজন আহত হন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম দুর্ঘটনায় একজন নিহত ও পাঁচ যাত্রী আহত হওয়ার খবর নিশ্চিত করেন। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন