চকরিয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

FB_IMG_1490540659617
চকরিয়া প্রতিনিধি :
২৬ মার্চ যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে কক্সবাজারের  চকরিয়ায়। সকাল ৫.৫৭ মিনিটে তোপধ্বনির মাধ্যমে চকরিয়া পৌরসভার পুরাতন বিমানবন্দরস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে দিবসটির সুচনা করা হয়।

এসময় উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম এবং পুলিশের পক্ষ থেকে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহিরুল ইসলাম খাঁন শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পন করেন।

এর পর পরেই বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী-সমর্থক, চকরিয়া প্রেসক্লাব, এনজিও সংস্থা ও সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তর এবং স্কুল-কলেজে, মাদ্রাসার শিক্ষার্থীসহ সাধারণ মানুষ শহীদদের প্রতি শ্রদ্বাঞ্জলী জানান।

এদিন সকাল ৯টায় শুরু হয় চকরিয়া পৌর কমিউনিটি সেন্টারের মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত পৌর এলাকার বিভিন্ন বিদ্যালয়ের অংশগ্রহণে কুচকাওয়াজ ও মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শণী। এ সময় প্যারেড দলের দলনেতাদের সালাম গ্রহণ করেছেন কুচকাওয়াজ অনুষ্ঠানের অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাহেদুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল ইসলাম খাঁন।

পুরো কমিউটনিটি সেন্টার মাঠে ব্যান্ডের তালে তালে দর্শকদের মাতিয়ে তোলেন বাদকদল। এদিকে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শণী শেষে চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ এমপি।

এসময় উপজেলা চেয়ারম্যান জাফর আলম, ওসি জহিরুল ইসলাম খাঁন, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটুসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন