Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় মোটর সাইকেল আরোহী দুই ব্যবসায়ী বন্ধু মর্মান্তিকভাবে নিহত

সড়ক দুর্ঘটনায় নিহত

চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী সৌদিয়া বাসের চাপায় মর্মান্তিকভাবে নিহত হয়েছে মোটর সাইকেল আরোহী দুই ব্যবসায়ী যুবক। এ সময় গুরুতর আহত হন তাদের আরেক বন্ধু। তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে লোহাগাড়ার একটি প্রাইভেট হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে।

বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের উত্তর হারবাংয়ের লালব্রিজ এলাকায় দুর্ঘটনায় পতিত হয় গাড়ি দুটি। এদিকে খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করে।

নিহত দুই ব্যবসায়ী যুবক হলেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাট এলাকার হাজি আবদুল আলিমের পুত্র মো. কুতুব উদ্দিন (২২) ও মোহাম্মদ ইসহাকের পুত্র আবদুর রহিম (২২)। এছাড়াও গুরুতর আহত অবস্থায় প্রথমে লোহাগাড়ার একটি প্রাইভেট হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় মোহাম্মদ ইসমাইলের পুত্র মো. আনোয়ার হোসেনকে (২৫)।

বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার (সদস্য) মো. আবদুল মতলব জানান, হতাহত তিনজনের বাড়ি বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাট এলাকায়। তিনজনই সেনেরহাটের ব্যবসায়ী ছিলেন। গতকাল তিন ব্যবসায়ী বন্ধু মিলে মোটর সাইকেলে চেপে বেড়াতে যান কক্সবাজারের চকরিয়ায়। সেখানে বেড়ানো শেষে রাতে বাড়ি ফেরার পথে পতিত হন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায়।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের কর্মকর্তা মো. হেলাল উদ্দিন জানান, নিহত দুইজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন