Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় মোটর সাইকেলের ভেতর থেকে সাড়ে ৩ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেফতার-২

Chakaria Picture () 24-04-2017
চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ায় অভিনব কৌশলে পাচারকালে পুলিশ মোটর সাইকেলের ভেতর থেকে সাতে তিন হাজার পিস্ ইয়াবা উদ্ধার করেছে। এসময় দুই পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুর একটার দিকে সিনিয়র সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম, শিক্ষানবীশ সহকারি পুলিশ সুপার রাইসুল ইসলাম, চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী ও ওসি তদন্ত মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের দল বাস টার্মিনালস্থ এসএ পরিবহনে এ অভিযান পরিচালনা করেন।

গ্রেফতারকৃত দুই পাচারকারী হলেন টেকনাফ উপজেলার ডেইঙ্গাকাটা গ্রামের মোহাম্মদ ইলিয়াছের ছেলে মিজানুর রহমান (২০) ও কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার জাফর আহমদের ছেলে আকতার ফারুক মুন্না (২২)।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মোটর সাইকেলের ভেতর করে ইয়াবার চালান ঢাকায় পাঠানো হচ্ছে বিষয়টি গোপনে জানতে পেরে সেখানে (চকরিয়া বাসটার্মিনালস্থ এসএ পরিবহন কাউন্টার) এলাকায় আগে থেকে অভিযানে নামেন থানার এসআই কাওছার উদ্দিন চৌধুরী ও এসআই আবদুল খালেকসহ পুলিশের একটিদল।

সোমবার সাড়ে ১২টার দিকে গ্রেফতারকৃত দুই যুবক এসএ পরিবহন নামের কুরিয়ার সার্ভিসে ঢুকে মোটর সাইকেলটি ঢাকায় বুকিং দেয়ার জন্য কাউন্টার ম্যানেজারের সাথে কথা বলছিলেন। ওইসময় এসআই কাওছার চৌধুরী ও এসআই আবদুল খালেক তাদের গতিবিধি লক্ষ্য করেন। এরপর সিনিয়র সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম, শিক্ষানবীশ সহকারি পুলিশ সুপার রাইসুল ইসলামের নেতৃত্বে পুলিশের অপর একটিদল পৌঁছে ওই দুই যুবককে গ্রেফতার করেন।

ওসি আরো বলেন, দুই যুবককে গ্রেফতারের পর তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ব্যবহৃত মোটর সাইকেলটির পার্টস খুলে ভেতর থেকে ইয়াবা উদ্ধার করা হয় ৩ হাজার ৫১০পিস্ ইয়াবা। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে দুই পাচারকারী যুবকের বিরুদ্ধে থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন