Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় মহাসড়কে মাইক্রোবাস-ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত-১৫

চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় যাত্রীবাহী মাইক্রোবাস ও ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষে ১৫জন যাত্রী গুরুতর আহত হয়েছে। আহত ব্যক্তিদের স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দুর্ঘটনায়  আহতদের মধ্যে থেকে তাৎক্ষনিক ভাবে আট জনের নাম জানা গেছে। তবে অন্যান্য আহতরা পৌরশহরে বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেছেন বলে জানাযায়।

দুর্ঘটনায় আহতরা হলেন, চট্রগ্রামের জামাল খাঁন রোডের সাইফুল ইসলাম চৌধুরী(২৫), চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকার রশিদ আহমদের পুত্র মো. বেলাল উদ্দিন(২৫)চকরিয়া পৌরসভা ২নম্বর ওয়ার্ডের হালকাকারা এলাকার আবদু সালামের পুত্র মো. কাইছার(১৫), চট্রগ্রামের জামালখাঁন রোডের নিপু(২২), ডুলাহাজারা রংমহল এলাকার ফকির মোহাম্মদের পুত্র মো. শামসুদ্দীন(৪০), একই এলাকার সোনামিয়ার পুত্র মোহাম্মদ শামীম (৩৫) মালুমঘাট এলাকার ম্যাজিক গাড়ির চালক মো. পেঠান(৪০) ও চকরিয়া পৌরসভা ২নম্বর ওয়ার্ডের হালকাকারা এলাকার নুরুল আবছারসহ অন্তত ১৫জন আহত হয়েছে। তৎমধ্যে গুরুতর আহত ৭জনকে কর্তব্যরত চিকিৎসক চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার(১০নভেম্বর) দুপুর দেড়টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া মৌলভীরকুম বাজারস্থ ভাংগার মূখ নামক এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, উপজেলার ডুলাহাজারা স্টেশন থেকে ছেড়ে আসা চকরিয়া চিরিংগাগামী ম্যাজিক গাড়ি চট্রমেট্রো চ-১১-৩৬৮৬ ও চট্রগ্রাম থেকে কক্সবাজার অভিমুখী যাত্রীবাহী মাইক্রোবাস চট্রমেট্রো চ-১১-৩৬০৯ সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত দুই গাড়ির ১৫জন যাত্রী আহত হয়েছে। এতে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট নুরে আলম চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়াস্থ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার তৎপরতা চালিয়ে দুর্ঘটনায় আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটিও জব্দ করে ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মহাসড়কে মাইক্রোবাস-ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষে ১০জন যাত্রী আহত হয়েছে বলে জেনেছি। ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছানো হয়। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠিয়েছে থানা ও হাইওয়ে পুলিশ। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটিও জব্দ করেছেন চিরিঙ্গা হাইওয়ে পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন