চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে ছিনতাই

চকরিয়া প্রতিনিধি:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরসভায় পিকআপ গাড়ী ব্যারিকেড দিয়ে চালককে পিটিয়ে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। ২১ আগষ্ট রাত পৌনে ৯টার দিকে চিরিংগা মাতামুহুরী ব্রীজের উপরে ঘটেছে এ ঘটনা।

ছিনতাইয়ের শিকার গাড়ী চালক চকরিয়া উপজেলার কাকারা বারআউলিয়ানগর আমির হোসেনের পুত্র রেজাউল করিম (৩২) জানান, তিনি উত্তর লক্ষ্যারচর ৯নং ওয়ার্ড বদিউল আলমের পুত্র মহিউদ্দিনের মালিকনাধীন পিকআপ গাড়ী (নং ট-০০৮৫) নিয়ে সকাল ১১টার দিকে ফাইতং এসবিএম ব্রিকফিল্ড থেকে ইট বোঝাই করে ভাড়ায় মহেশখালী গিয়েছিলেন। মহেশখালী থেকে চকরিয়ার জিদ্দাবাজার ষ্টেশনে ফেরার পথে রাত পৌনে ৯টার দিকে মাতামুহুরী ব্রীজের উপরে পৌছলে একটি ম্যাজিক (ছাড়পোকা নং চট্টমেট্টো-ন ১১-২৬২) গাড়ীতে করে ৬/৭জনের একদল দূর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে আকষ্মিকভাবে রাস্তায় ব্যারিকেড দিয়ে পিকআপ গাড়ী আটকিয়ে তাকে (চালককে) বেধম মারধর ও গাড়ীর গ্লাস ভাংচুর করে।

এক পর্যায়ে ছিনতাইকারীর পিকআপ গাড়ী চালকের পকেটে থাকা ইট বিক্রির অবশিষ্ট নগদ ২২ হাজার টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা মনে করেছিল ইট বিক্রির বকেয়া অন্তত লক্ষাধিক টাকা নিয়ে চকরিয়া ফিরছিলেন।

পিকআপ চালক রেজাউল বলেন, ছিনতাইকারীদের মধ্যে ম্যাজিক গাড়ী চালক মামুন নামে একজনকে চিনতে পেরেছেন। তার বাড়ি চকরিয়া উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নে। এনিয়ে মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পৌর শহরে এধরণের ঘটনা খুব কমই হয়।  তবে ঘটনার বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন