চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ দোকান উচ্ছেদ


চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় উপকূলীয় বদরখালী ইউনিয়নের কেবি জালাল উদ্দিন(বদরখালী-মহেশখালী) সড়কের পাশে আহমদ কবিরের ঘাটা এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার(২০ মার্চ) দুপুর ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযানে চালানো হয়।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের এক নম্বর ব্লকের আহমদ কবিরের ঘাটাস্থ সরকারী খাস খতিয়ানভুক্ত জায়গায় প্রবহমান খালে মাটি ভরাট করে অবৈধ দোকান ও স্থাপনা নির্মাণ করেছিল। উপজেলা প্রশাসনের বিষয়টি নজরে আসলে দুপুরে চকরিয়া উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের নেতৃত্বে উচ্ছেদ অভিযান পরিচালনা করে তা গুড়িয়ে দেয়া হয়। অভিযানকালে উপস্থিত ছিলেন বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ(এসআই) অরুন কান্তি চাকমা, বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির সহ-সহসভাপতি আলী আজম বাহাদুরসহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত বলেন, বদরখালীতে প্রবাহমান খাল ও সরকারী জায়গায় দখল করে দোকান নির্মাণ করার সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে ওই জায়গা দখলমুক্ত করার জন্য অভিযান চালিয়ে দোকান উচ্ছেদ করা হয়ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন