Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় ভোররাতে মার্কেটে সন্ত্রাসীদের তাণ্ডব, ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া পৌরশহর চিরিঙ্গা আনোয়ার শপিং কমপ্লেক্সের কয়েকটি দোকান দখলে নিতে সীমানা প্রাচীর ভেঙে গুঁড়িয়ে দিয়েছে সশস্ত্র সন্ত্রাসীরা। এ সময় বাঁধা দিতে গেলে মার্কেট মালিক ও তার ভাইদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায়। তবে সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হলে প্রাণে বেঁচে যান তারা।

এ ঘটনায় মার্কেটের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। বুধবার ভোররাত সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

আনোয়ার শপিং কমপ্লেক্সের মালিক আনোয়ার হোসেন অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে স্থানীয় একটি চক্র তাদের মার্কেটের কয়েকটি দোকান দখলে নেওয়ার চেষ্টা চালিয়ে আসছিল।

বুধবার ভোররাত সাড়ে তিনটার দিকে অন্য মার্কেটের ভেতর দিয়ে এসে আনোয়ার শপিং কমপ্লেক্সের একটি গলির দেওয়াল বড় বড় হাতুড়ি দিয়ে ভেঙে গুঁড়িয়ে দেয় সন্ত্রাসীরা। এ খবর পেয়ে ছুটে গেলে তাদের লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে সন্ত্রাসীরা। পরে পুলিশকে জানালে তাৎক্ষণিক থানার একদল পুলিশ ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আনোয়ার হোছাইন দাবি করেন, পৌরসভার সমশের পাড়ার আবদুল গফুরের নেতৃত্বে, শাহ আলম, আরিফুল ইসলাম মনিয়াসহ অন্তত ৩০জনের সশস্ত্র সন্ত্রাসী এই তাণ্ডব ও ফাঁকা গুলি করে।

আবদুল গফুর দাবি করেছেন, তার মার্কেটের গলির প্রতিবন্ধকতা সৃষ্টি করায় দেওয়ালটি ভাঙা হয়েছে। এ সময় তারা কোন গুলি করেন নি।

পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল করিমও গুলির করার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে থানার ওসিকে বলেছি।’

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। লিখিত অভিযোগ পেলে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন