চকরিয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে মোটর সাইকেল, মোবাইল সেট, টাকা ও স্বর্ণ লুট

লুট

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ার বানিয়ারছড়া-বরইতলী-মগনামা সড়কের দুই নম্বর স্লুইস গেট এলাকায় বুধবার দিবাগত রাত পৌণে দশটার দিকে সশস্ত্র দুর্বৃত্তরা মোটর সাইকেলের গতিরোধ করে এক ব্যবসায়ীকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে লুট করে নিয়ে যায় পালসার মোটর সাইকেল, তিনটি দামি মোবাইল সেট, নগদ প্রায় দশ হাজার টাকা ও একভরি ওজনের স্বর্ণের চেইন। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে থানায় এজাহার দেওয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, দুর্বৃত্তদের কবলে পড়া ব্যবসায়ীর নাম সনজয় কুমার সুশীল (৪০)। তিনি চকরিয়া পৌরসভার চার নম্বর ওয়ার্ডের চিরিঙ্গা হিন্দুপাড়ার মৃত জীবন চন্দ্র সুশীলের পুত্র এবং বরইতলী ইউনিয়নের পহরচাঁদা কুতুব বাজারের চকোরী মেডিক্যাল হলের মালিক।

হামলায় গুরুতর আহত ব্যবসায়ীর ছোটভাই সন্তু সুশীল জানান, প্রতিদিনের মতো বুধবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। ৬-৭ সদস্যের একদল সশস্ত্র দুর্বৃত্ত সড়কে ব্যারিকেড দিয়ে মোটর সাইকেলের গতিরোধ করে। এ সময় লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটুনি এবং গুলি করার ভয় দেখিয়ে মোটর সাইকেল, তিনটি মোবাইল সেট, নগদ টাকা ও প্রায় একভরি ওজনের স্বর্ণের চেইন লুট করে পালিয়ে যায় তারা।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে। জড়িতদের ধরতে এবং লুণ্ঠিত মালামাল উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন