Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই, একজনকে ধরে গনধোলাই

pic-8-copy

চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া কলেজ গেইট এলাকায় শুক্রবার বিকেল চারটার দিকে যাত্রীবাহী গাড়ির (ছারপোকা) গতিরোধ করে এক ব্যবসায়ীকে নামানোর পর ছুরিকাঘাত করে তার কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয়েছে নগদ ২ লক্ষ ৯ হাজার টাকা। মোটর সাইকেলে করে আসা তিন যুবকের মধ্যে দুইজন ছিনিয়ে নেওয়া টাকা নিয়ে পালিয়ে গেলেও অপর যুবককে জনতা ধরে গণধোলাই দেয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ীর নাম আবু তালেব (৪০)। তিনি পেকুয়া উপজেলার শীলখালী ইউনিয়নের মাঝেরঘোনা গ্রামের মৃত হামিদুল হকের পুত্র। গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা ছিনতাইকারী যুবকের নাম মো. হানিফ (২২)। সে চকরিয়া পৌরসভার থানা রাস্তার মাথার সুলতান আহমদের ছেলে।

লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার জানান, ব্যবসায়ীকে গাড়ি থেকে নামিয়ে ছুরিকাঘাত করে টাকা ছিনতাইয়ের সময় জনতা এগিয়ে গিয়ে একজনকে ধরে গণধোলাই দেয় এবং পরিষদে হস্তান্তর করে। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, ছুরিকাঘাতে আহত ব্যবসায়ী ও ছিনতাইকারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পালিয়ে যাওয়া অপর দুই ছিনতাইকারীকে ধরতে এবং ছিনিয়ে নেওয়া টাকা উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন