চকরিয়ায় বাস চাপায় শিশু নিহত, চালক আটক 

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় স্পেশাল সার্ভিস নামে যাত্রীবাহী দ্রুতগতির একটি বাসের চাপায় মর্মান্তিকভাবে নিহত হয়েছে মো. মিজান (১২)। সে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ছগিরশাহ কাটা গ্রামের নেজাম উদ্দিনের পুত্র।

শনিবার সকাল সোয়া ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারাস্থ মালুমঘাট স্টেশন এলাকায় শিশুটিকে চাপা দিয়ে যাত্রীবাহী বাসটি কক্সবাজারের দিকে চলে যাচ্ছিল। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ চালককে আটক করেন এবং বাসটি জব্দ করা হয়। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, চকরিয়া পৌরশহর থেকে ছেড়ে আসা চকরিয়া স্পেশাল সার্ভিস নামে একটি যাত্রীবাহী বাস কক্সবাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে রাস্তা পারাপারের সময় মিজানুর রহমানকে গাড়িটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় মিজান।

এ ব্যাপারে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ (আইসি) মো. রুহুল আমিনের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, চকরিয়া স্পেশাল সার্ভিস নামে যাত্রীবাহী একটি বাস শিশুটিকে চাপা দেয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুতসময়ে বাসটি জব্দ এবং চালককে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন