চকরিয়ায় বাসের ধাক্কায় ৫ অটোরিক্সা যাত্রী আহত

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মা-মেয়েসহ সিএনজি অটোরিক্সার ৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার(১মার্চ) সকাল ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বরইতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন, পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাইতং হেডম্যান পাড়ার থোয়াইলার স্ত্রী হ্লা কেচিং (৪৫), তার মেয়ে সুইকিনু (১৩), একই এলাকার মংচ্যুর স্ত্রী নুচিপু (৩০) তার ছেলে উকিউ চ্যাং (১৪) ও  মেয়ে হাইয়ে ন্য (২)।

হ্লা কেচিংয়ের আত্মীয় উহাই মং মার্মা বলেন, সকালে সিএনজিচালিত অটোরিক্সা যোগে তারা সবাই চকরিয়া উপজেলার হারবাং গুণামেজু বড় বৌদ্ধ বিহারের অধ্যক্ষ উ বিজয় মহাথের’র অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। তাদের বহনকারী অটোরিক্সাটি মহাসড়কের বরইতলী এলাকায় পৌঁছলে কক্সবাজারমুখি দুটি যাত্রীবাহী বাস একে অপরকে ওভারটেক করতে গিয়ে অটোরিক্সাটিকে ধাক্কা দেয়। এসময় অটোরিক্সাটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে মা মেয়েসহ ৫ যাত্রী গুরুতর আহত হয়।

চট্রগ্রাম –কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই নাসির উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিক্সা জব্দ করে পুলিশফাঁড়িতে নেয়া হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন